‘তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। সম্প্রতি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

ফেসবুকে তিনি লেখেন, প্রতিমাসের পাঁচ তারিখের ভোর রাতটা আমার জন্য খুব ভয়ংকর হয়। ৫ মে ২০২৩ দিনটা যদি না আসতো!’ এরপরই সেই স্ট্যাটাসে দুই সন্তানের নাম জুড়ে দিয়েছেন অভিনেতা। ইরফান চেয়েছিলেন যমজ ছেলে-মেয়ের নাম রাখবেন ‘প্রিয়’ ও ‘মায়া’।

মূলত চলতি বছরের মে মাসে অভিনেতার ছয় মাসের অনাগত যমজ সন্তান পৃথিবীর আলো দেখতে পায়নি। ইরফানের স্ত্রী শারমিন সাজ্জাদ দেড় বছর ধরে অসুস্থ ছিলেন। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে নিয়মিত চিকিৎসা চলছিল তার। এরমধ্যেই তার স্ত্রী অন্তঃসত্ত্বা হন।

৫ মে দুপুরে চেন্নাই থেকে ঢাকার ফ্লাইটের টিকিট কনফার্ম করা ছিল। কিন্তু হঠাৎ সেদিন সকালে তার স্ত্রী ভীষণ অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তির পর বড় একটি সার্জারি করতে হয়। কিন্তু চিকিৎসক তাদের ছয় মাসের অনাগত সন্তানকে আর পৃথিবীর আলো দেখাতে পারেননি।

গত ২৩ মে নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়েছিলেন ইরফান সাজ্জাদ। ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, তাদের নাম রেখেছিলাম ‘প্রিয়’ আর ‘মায়া’। তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল।

ওই ঘটনার পর থেকেই প্রতিমাসের ৫ তারিখ আঁতকে ওঠেন ইরফান। কোনোভাবেই নিজের মন থেকে মুছে ফেলতে পারেননি সন্তান হারানোর সেই বেদনা।

অভিনেতা জানালেন, সেই ট্রমা কাটিয়ে এখন আবার স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন তিনি। ইরফানের ভাষায়, এটা আমার জীবনের দ্বিতীয় যাত্রা। স্ত্রীকে নিয়ে দুই বছর চেন্নাইয়ে ছিলাম। কাজ করিনি নিয়মিত। তবে এখন আমরা দু’জনেই কাজে ফিরেছি। এটা আমাদের নতুন শুরু।

Leave a Reply

Your email address will not be published.