‘দরদ’ সিনেমার মুক্তির তারিখ পেছাল

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত দেশের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ ২ ফ্রেব্রুয়ারি মুক্তি পাচ্ছে না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় সিনেমাটির নির্মাতা অনন্য মামুন এ কথা জানান। সিনেমাটি কবে মুক্তি পাবে সে বিষয়েও কিছু জানাননি তিনি।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। তারিখও নির্ধারিত ছিল। তবে সিনেমাটির নির্মাতা অনন্য মামুন জানালেন, ২ ফেব্রুয়ারি ‘দরদ’ মুক্তি পাচ্ছে না।

ভিডিও বার্তায় অনন্য মামুন বলেন, বলেছিলাম নির্বাচনের পরে ছবিটির আপডেট জানাব। সেই আপডেট জানানোর জন্যই ফেসবুক লাইভে এসেছি। আমরা ‘দরদ’-এর একটি বড় প্ল্যান করছি। ইভেন্টের মতো একটি রেজিস্ট্রেশন হবে ছবিটির। যেমন— ফোক ফেস্টে দেখি, বড় ইভেন্টে সবাই রেজিস্ট্রেশন করে। আমরা ৫০ হাজার ‘শাকিবিয়ান’-এর জন্য রেজিস্ট্রেশন ওপেন করে দেব। এই রেজিস্ট্রেশন করা ভক্তদের নিয়ে ছবির গান ও ট্রেলার একই দিনে মুক্তি দেব। এটা বাংলাদেশে আগে কখনো হয়নি।’

এই নির্মাতা আরও বলেন, ছবি মুক্তির তারিখ নিয়ে এখনো কোনো সিদ্ধান্তে যেতে পারছি না। একটাই কারণ, আমাকে ছবিটি আরো চার ভাষায় প্রস্তুত করতে হবে। বলার জন্য বলিনি প্যান ইন্ডিয়ান মুভি, একসঙ্গে বাংলাদেশ-ভারতসহ ৩০ দেশে একই দিনে ‘দরদ’ মুক্তি পাবে। সেটা যেদিনই মুক্তি পাক। এটা চ্যালেঞ্জ। আমরা ওই নতুন দর্শকটাই তৈরি করতে চাচ্ছি।

‘দরদ’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’। এই সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলামসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published.