দুবাই গিয়ে ভয়াবহ এক অভিজ্ঞতা অর্জন করলেন মেহজাবীন

ঈদের ছুটিতে দুবাই বেড়াতে গিয়ে শহরে সবচেয়ে আকর্ষণীয় ভিউ পাম আইল্যান্ডের আকাশে উড়োজাহাজ থেকে এই ডাইভটি দিয়েছিলেন তিনি।

এবার আরেকটি ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হলেন মেহজাবীন।বলতে গেলে ভয়ংকর অভিজ্ঞতা গ্রহণ করলেন। কিভাবে? এবার হাঙরের মুখোমুখি হলেন ছোট পর্দার এই তারকা। সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাইয়ের ‘দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জু’তে পানির নিচে গিয়ে সরাসরি হাঙরের মুখোমুখি হন তিনি।

অবশ্য এ ধরনের অভিজ্ঞতা নেওয়া সহজ কাজ নয়। শুধু টাকা দিলেই হবে না; যেকোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে, তার জন্য দিতে হবে বন্ড সই।

ভয়ংকর এই অভিজ্ঞতা নিজেই ফেসবুকে বর্ণনা করলেন তিনি। অভিযান শেষ করে এসে উত্তজনায় কাঁপছিলেন মেহজাবীন। কম্পমান কণ্ঠেই মেহজাবীন বলেন, ‘এখানে যখন ট্রেনিং দিচ্ছিল, আমি বলছি ক্যান্সেল। আমাকে দিয়ে হবে না, আর আমার এমনিতেই ঠাণ্ডা বেশি। আর আমি কাঁপা শুরু করছি। আমার বারবার মাস্কের ভেতর পানি চলে যাচ্ছিল।   আমি মনে করেছি আমার দ্বারা হবে না, এটা অন্য রকম অভিজ্ঞতা। আলহামদুলিল্লাহ আমি ফিরে এসেছি। ’

দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জুতে সমুদ্রের তলদেশের অভিজ্ঞতা নেওয়ার ব্যবস্থা রয়েছে। যেখানে মাছ, সামুদ্রিক প্রাণী ছাড়াও রয়েছে ভয়ংকর হাঙর। সেই হাঙরের মুখোমুখি হলেন দেশীয় এই শোবিজ তারকা। পুরো অভিযানের ভিডিও প্রকাশ করেছেন মেহজাবীন। চাইলে দেখে নেওয়া যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published.