কোন গল্পে নির্মিত হয়েছে জয়ার “বিউটি সার্কাস”

চলতি মাসের ২৩তারিখে  মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা “বিউটি সার্কাস” । দেশের আবহমান সার্কাসশিল্প নিয়ে মাহমুদ দিদার নির্মিত ‘বিউটি সার্কাস’- সিনেমার পর্দায় যেন ফিরিয়ে আনতে চলেছেন সেই আনন্দযজ্ঞ। যেখানে থাকছে চিরায়ত সার্কাসের দুর্ধর্ষ সব পারফরম্যান্স। এ চলচ্চিত্রের মধ্য দিয়ে সার্কাসকন্যা বিউটি হয়ে বড়পর্দায় উপস্থিত হতে যাচ্ছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বিউটি সার্কাস দলের অধিপতি তিনি। সার্কাসের বিভিন্ন কঠিন সব পারফরম্যান্স এ অংশ নিতে দেখা গেছে জয়া আহসানকেও।

খলনায়ক হয়ে ধর্মের লেবাসে ভয়ঙ্কর রূপে দুটি চরিত্রে হাজির হয়েছেন গাজী রাকায়েত ও শতাব্দী ওয়াদুদ। তিন প্রতাপশালী তৌকির, ফেরদৌস আর এবিএম সুমনের ভিন্ন ভিন্ন লুক আর ডায়ালগে ইতোমধ্যে মুগ্ধ নেটিজেনরা।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, যতটুকু আয়োজন ও পরিকল্পনা নিয়ে চলচ্চিত্রটির যাত্রা শুরু করেছিলাম তার কিছুটা হয়তো ধরতে পেরেছি ফ্রেমে। সিনেমার পর্দায় দর্শকের জন্য উপভোগের যথেষ্ট রসদ আছে এ ছবিতে। নন্দিত জয়া আহসানসহ শিল্পী, কলাকুশলী, বন্ধু ও শুভান্যুর্থীদের অক্লান্ত শ্রমে ও ভালোবাসায় নির্মিত হয়েছে বিউটি সার্কাস।’ আগামী ২৩ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি।

Leave a Reply

Your email address will not be published.