মুক্তির জন্য প্রস্তুত “অপারেশন সুন্দরবন”

২৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। আর এই ঘোষণা দেওয়া হয়েছিল গত আগস্টে। এবার চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে এটি। ফলে সিনেমাটি মুক্তিতে আর কোনো বাধা থাকছে না।

দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটাতে প্রেক্ষাগৃহে আসছে ‘অপারেশন সুন্দরবন’। বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে পুলিশের অ্যালিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

রোববার (১১ সেপ্টেম্বর) ২ ঘণ্টা ২১ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ‘অপারেশন সুন্দরবন’কে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড। এতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সিনেমাটির নির্মাতা।

এর আগে গত ৮ সেপ্টেম্বর রাজধানীর কারওয়ান বাজার র‌্যাবের মিডিয়া সেন্টারে এই সিনেমার পোস্টার উন্মোচিত হয়েছে। এই অনুষ্ঠানে দর্শকদের প্রেক্ষাগৃহে এসে ‘অপারেশন সুন্দরবন’ দেখার আহ্বান জানান সংশ্লিষ্টরা।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রিয়াজ আহমেদ, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, এহসানুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.