‘মা হচ্ছি’ এমন স্ট্যাটাস দেওয়ার জন্য সারাজীবন অপেক্ষা করেছি: মাহিয়া মাহি

ঢালিউড সুপারস্টার মাহিয়া মাহি মা হতে চলেছেন। সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে তারকা সংবাদকে খবরটি নিজেই নিশ্চিত করেছেন।

তারকা সংবাদকে মাহি বলেন, খবরটা শোনার পর আমি তো মোটামুটি লাফালাফি শুরু করে দিয়েছিলাম। কিন্তু বিষয়টা আমার জন্য নিষেধাজ্ঞা ছিল। বাসার এক পা নামা যাবে না- অনেক কুসংস্কার থাকে না? বলে যাবে না। ফেসবুকে এখন নিজের ছবি, জামাইয়ের ছবি- সবকিছু ছবির একটু কম দিবা। মানুষের নজর লাগবে। কতকিছু যে! আমি প্রকাশই করতে পারছিলাম না। আমার খুশিটা এমন যে- এই একটা স্ট্যাটাস দেওয়ার জন্য আমি সারাটা জীবন অপেক্ষা করেছি, আমার কাছে মনে হয়েছে।

উচ্ছ্ব‌সিত মা‌হি ব‌লেন, আমি আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন-রাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে।

গত বছরের ১৩ সে‌প্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে ভালোবেসে বিয়ে করেন মাহি। দুই মাস আ‌গে মা হ‌তে যাওয়ার খবর জান‌তে পা‌রেন মা‌হি। এ দম্প‌তির এ‌টি প্রথম সন্তান।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২৪ মে মাহি জানান, তারা আর একসঙ্গে থাকছেন না, তাদের বিবাহবিচ্ছেদ ঘটেছে। ত‌বে এ সংসা‌রে তা‌দের কো‌নো সন্তান নেই।

গত শুক্রবার মাহি অভিনীত ‘লাইভ’ সি‌নেমা মুক্তি পেয়েছে। এ সিনেমার মাধ‌্যমে প্রায় চার বছর পর পর্দায় ফিরলেন তি‌নি। সি‌নেমা‌টি‌তে তার বিপরীতে অ‌ভিনয় ক‌রে‌ছেন সাইমন সাদিক।

Leave a Reply

Your email address will not be published.