দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অনন্যা

ক্যারিয়ার সবে শুরু করতে চলেছেন। আর সেই শুরুতেই জোরদার ধাক্কা। এতোটাই প্রবল তা যে গাড়ি সোজা গিয়ে ধাক্কা খেয়েছে একটি গাছে। এবং সে গাড়ি দুমড়ে মুচড়ে একাকার। আর গাড়ির মধ্যেই বসেছিলেন অভিনেত্রী অনন্যা পান্ডে।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যার সিলভার স্ক্রিনে ডেবিউ(অভিষেক) হওয়ার কথা। কিন্তু শুটিং সেটে এই দুর্ঘটনায় রীতিমতো আতঙ্কিত সবাই। যদিও অনন্যার সামান্য আঘাত টুকুও লাগেনি বলে জানা গেছে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ ছবির শুটিংয়ের জন্য, ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রী, টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার সঙ্গে ভারতের দেরাদুনে রয়েছেন অনন্যা। রয়েছে ছবির অন্যান্য সদস্যরাও। পুলীত মালহোত্রার এই ছবির ফার্স্ট শিডিউলের শুটিংয়ের জন্যই এই পাহাড়ি এলাকায় আসা।

ছবির একটি দৃশ্যে অনন্যার গাড়ি চালানোর কথা। চালক হিসেবে ভালোই হাত পাকা অনন্যার। কিন্তু শুটিং শুরু হতেই গাড়ি কিছুটা যাওয়ার পরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অনন্যা, এবং গাড়ি সোজা গিয়ে ধাক্কা মারে একটি গাছে। সঙ্গে সঙ্গে সেটি দুমড়ে মুচড়ে যায়। এই ঘটনায় সকলেই হতভম্ব হয়ে পড়ে, কারণ গাড়িটি ব্যবহারের আগে পরীক্ষা নিরীক্ষা করে নেওয়া হয়েছিল। তবে কথায় বলে না, রাখে হরি তো মারে কে! এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেলেও অনন্যার সামান্য আঘাতটুকুও লাগেনি। আর সেখানেই সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিচ্ছেন অনেকে।

প্রসঙ্গত, স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবিতে করণের তিন তুরুপের তাস বরুণ-আলিয়া-সিদ্ধার্থ বক্স-অফিসে নিজেদের ম্যাজিক দেখাতে পেরেছিল। তাই এর সিকুয়েলের দিকেও যে সকলের নজর থাকবে তা বলাই বাহুল্য। সব ঠিক থাকলে করণের এই ছবি মুক্তি পাবে ২৩ নভেম্বর।

Leave a Reply

Your email address will not be published.