‘দোয়া করেন, যেন শাকিব খান সুস্থ হয়ে উঠেন’

সম্প্রতি শুরু হয়েছে শাকিব খানের নতুন সিনেমা ‘দরদ’- এর শুটিং। ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে প্যান ইন্ডিয়ান এ সিনেমার শুটিং চলছে। তবে জানা গেছে, শাকিব কিছুটা অসুস্থ। এ নিয়েও তিনি শুটিং চালিয়ে যাচ্ছেন।

বুধবার (৮ নভেম্বর) সকালে ভারতের বেনারস থেকে এমন তথ্যই জানালেন সিনেমাটির নির্মাতা অনন্য মামুন।

তিনি বলেন, ‘দরদ’ সিনেমার ইউনিটের ৭০ শতাংশ মানুষ ভাইরাস জ্বরে আক্রান্ত। শাকিব ভাই ও নায়িকা সোনাল চৌহান সবাই। আমার নিজের ১০২ ডিগ্রি জ্বর। এরপরও নির্ধারিত সময়ে কাজ শেষ করতে শুটিং চালিয়ে নিতে হচ্ছে।

অনন্য মামুন আরও বলেন, শাকিব ভাই এবং সোনালসহ ইউনিটের সবার এই অবস্থায় মনোবল বেশ দৃঢ়। বিশেষ করে শাকিব ভাই এ অবস্থাতেও শুটিং চালিয়ে যেতে সবাইকে আরও উৎসাহ দিয়েছেন। কাজের প্রতি তার এই ভালোবাসার জন্য ইউনিটের সবার কৃতজ্ঞতার শেষ নেই।

শাকিব ভাইয়ের জন্য সবাই দোয়া করবেন যাতে তিনি পুরোপুরি সুস্থ হয়ে ওঠেন। আমাদের জন্যও দোয়া করবেন যাতে পুরোপুরি সুস্থ হয়ে কাজে পূর্ণ মনোনিবেশ করতে পারি।

এদিকে প্রথমবার বলিউডের নায়িকা সোনাল চৌহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন সোনাল চৌহান। গেল ২৬ অক্টোবর বিকেলে মুম্বাই থেকে বেনারস যান ঢালিউড সুপারস্টার। এরপর দিন থেকেই সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

এরই মধ্যে শুটিংয়ে অংশ নেওয়া শাকিব খান ও সোনাল চৌহানের লুক সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা চলচ্চিত্রসংশ্লিষ্ট গ্রুপগুলোতে শেয়ার করে শাকিব ভক্তদের পাশাপাশি সিনেপ্রেমীরা নিজেদের ওয়ালে শেয়ার করেও শুভ কামনাও জানিয়েছেন ‘দরদ’র জন্য।

শুটিং শুরুর আগে ২৪ অক্টোবর রাতে মুম্বাইয়ের একটি হোটেলে ‘দরদ’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে জানানো হয়, ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে বলে জানা গেছে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব খান ও সোনাল চৌহান ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.