নায়কের এক কথায় সিনেমা ছাড়লেন মাহি

চলতি বছরের ২৮ মার্চ প্রথমবারের মতো মা হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মা হওয়ার আগে-পরে মিলিয়ে বছরখানেক সিনেমার শুটিংয়ে দেখা যায়নি তাকে। দীর্ঘ বিরতি কাটিয়ে গত ১০ অক্টোবর ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিংয়ে অংশ নেন মাহি। কিন্তু হঠাৎ করেই সিনেমাটি থেকে সরে দাড়িয়েছেন এই অভিনেত্রী।

মাহি নিজেই জানান, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে আর কাজ করবেন না তিনি। হঠাৎ করে মাহির কেন এমন সিদ্ধান্ত?

জানা গেছে, সিনেমার নায়ক ও প্রযোজক মুন্না খান এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি পরীমণির ভক্ত। তাই নায়িকা হিসেবে পরীমণিকেই এই সিনেমায় চেয়েছিলেন তিনি। পরীমণি না করায় মাহিয়া মাহিকে নেওয়া হয়েছে।

বিষয়টি কিছুদিন পরে হলেও কানে পৌঁছায় মাহির। এরপরই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি।

যদিও ছবি থেকে সরে দাড়ানোর সিদ্ধান্তকে ‘ব্যক্তিগত কারণ’ বলেছেন তিনি। এ বিষয়টি নিয়ে খোলাসা করে কিছু বলতে চাননি।

মাহির সরে দাড়ানোর বিষয়টি নিয়ে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, এখানে একটি ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। যা শিগগির সুরাহা করা হবে।

তিনি বলেন, ‘সিনেমাটিতে নায়িকা হিসেবে শুরু থেকেই আমি মাহিয়া মাহিকে ভেবেছিলাম। পরে তার সঙ্গে যোগাযোগ করে চূড়ান্তও করি। মাহিয়া মাহি ছাড়া অন্য কোনো নায়িকার সঙ্গে সিনেমাটি নিয়ে যোগাযোগ করিনি। কিন্তু সিনেমার নায়ক এক সাক্ষাৎকারে অন্য এক নায়িকার নাম বলেছেন। সেই নায়িকা সিনেমাটি না করায় মাহিকে নেওয়া হয়েছে। মাহি মনে করেছেন, তার কাছে বিষয়টি গোপন করেছি আমরা। তাই হয়তো অভিমান করে শুটিং করবেন না বলে জানিয়েছেন। কিন্তু মাহি ছাড়া অন্য নায়িকার সঙ্গে আমি কথা বলিনি।’

ক্রাইম থ্রিলার ঘরানার ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের কথা ছিল মাহির। ‘ডার্ক ওয়ার্ল্ড’-এ আরও অভিনয় করছেন মৌসুমী, মিশা সওদাগর ও নবাগত মুন্না খান।

Leave a Reply

Your email address will not be published.