সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন চঞ্চল চৌধুরী

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার শুভ মুক্তি আজ। সিনেমাটিতে বঙ্গবন্ধুর বাবা শেখ লুৎফর রহমানের মধ্যবয়সী চরিত্রে অভিনয় করেছেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরী।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় এই অভিনেতা যেকোনো চরিত্রেই যেন নজর কাড়েন। সাবলীল অভিনয়ে চরিত্রের সঙ্গে একেবারেই মিশে যান তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না।

দুই দিন আগে নিজের ভেরিফায়েড ফেসবুকে বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফর রহমানের লুকে দুটি ছবি শেয়ার করে একটি পোস্ট দেন চঞ্চল। ক্যাপশনে লেখেন, বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফর রহমানের মধ্যবয়সী চরিত্রে যখন আমি। শুভ মুক্তি ১৩ অক্টোবর ‘মুজিব: একটি জাতির রূপকার’।

পোস্টটি করার সঙ্গে সঙ্গে প্রশংসায় ভাসছেন গুণি এই অভিনেতা। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে চঞ্চলের কমেন্টবক্সে। অভিনেতার এক ভক্ত লিখেছেন, অসাধারণ চাহনি। আরেকজন লেখেন, শুভকামনা রইল গুণী।

আরেক ভক্ত লিখেছেন, শুভকামনা চঞ্চল ভাই।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের চলচ্চিত্র এটি। সিনেমাটি নির্মাণ করেছেন ভারতের বিখ্যাত চিত্র পরিচালক শ্যাম বেনেগাল। সিনেমার নাম ভূমিকায় রয়েছেন আরিফিন শুভ।

এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, নুসরাত ইমরোজ তিশা, চঞ্চল চৌধুরী, দিলারা জামান, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, প্রার্থনা ফারদিন দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের জনপ্রিয় শতাধিক শিল্পী।

Leave a Reply

Your email address will not be published.