নায়িকাকে নিয়ে পাবনায় ছুটে গেলেন শাকিব

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘রাজকুমার’। কিছুদিন আগে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন শাকিব। এবার কাজে ফেরার পালা তাই সিনেমার নায়িকা কুটনি কফিকে নিয়ে পাবনায় ছুটে গেলেন শাকিব।

প্রযোজক আরশাদ আদনান বলেন, ‘আগামী ১০ ডিসেম্বর থেকে ‘রাজকুমার’এর শুটিং শুরু হবে পাবনায়। তাই নায়িকা নিয়ে পাবনায় এসেছেন শাকিব খান।’

তিনি আরও বলেন, ‘এ দিন নির্ধারণ করা হয়েছে; কারণ আমার বাবা মহামান্য রাষ্ট্রপতির জন্মদিন। তার প্রতি সম্মান জানিয়ে এই দিনটিকেই আমরা শুটিং শুরুর দিন হিসেবে নির্ধারণ করেছি।’

পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘রাজকুমারের শুটিং শুরু হবে পাবনায়। শেষ হবে আমেরিকায়।’

শোনা যাচ্ছে, ‘রাজকুমার’ মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে।

২০২২ সালের শুরুর দিকে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন শাকিব খান। এরপর পরিচালক হিমেল আশরাফকে নিয়ে তৈরি হয় ‘প্রিয়তমা’, মুক্তি পাওয়ার পর ব্লকবাস্টার হিটও হয় সিনেমাটি। প্রিয়তমার পর অনন্য মামুনের ‘দরদ’ সিনেমার শুটিং কাজও শেষ করলেন ঢালিউড সুপারস্টার। এবার রাজকুমারে হাত দেওয়ার পালা। আগামী মাস থেকেই এই সিনেমার শুটিংয়েও ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.