নিজ ফ্ল্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজের ফ্ল্যাট থেকে মালায়লম ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী রেঞ্জুষা মেননের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) কেরেলার তিরুঅনন্তপুরুমের ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, আত্মহত্যা করেছেন তিনি।

জানা গেছে, পরিবারের সঙ্গেই ওই ফ্ল্যাটে থাকতেন অভিনেত্রী। সোমবার সকালে দীর্ঘক্ষণ রেঞ্জুশা ঘর বন্ধ থাকায় তার পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরপর দরজা ভাঙা হলে রেঞ্জুশা মেননকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পরিবারের লোকজন। এরপরই স্থানীয় শ্রীকারিয়াম পুলিশকে খবর দেয় অভিনেত্রীর বাড়ির লোকজন। পুলিশ গিয়ে অভিনেত্রী রেঞ্জুশা মেননের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

অভিনেত্রীর মায়ের দাবি বেশ কিছুদিন ধরে আর্থিক সঙ্কটে ভুগছিলেন তিনি। তবে সেকারণেই তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন কিনা তা এখনো অজানা।

পুলিশ বলছে ঘটনার তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই বিষয়টা পরিষ্কার হবে।

প্রসঙ্গত, রেঞ্জুশা মেনন একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। বেশকিছু মালয়ালাম ছবিতেও অভিনয় করেছেন রেঞ্জুশা। ‘এন্তে মাথাভু’, ‘মিসেস হিটলার’-এর মতো সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘আনন্দরাগম’ সিরিয়ালে।

এছাড়াও ‘ভারান ডক্তারানু’ সিরিয়ালে কৌতুক চরিত্রে দর্শকদের নজর কাড়েন রেঞ্জুশা। বেশ কিছু রান্নার শোয়ের সঞ্চালকের ভূমিকাতে দেখা গিয়েছে তাকে।

‘সিটি অফ গড’, ‘মেরিকুনদুরু কুনজাদু’ দু’টি সিনেমাতেও দেখা গিয়েছে তাকে। সিনেমা ও সিরিয়ালে কাজ করার পাশপাশি তিনি ভারতনাট্যম নৃত্যশিল্পী ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.