পরীর তালাকের খবর শুনে যা বললেন রাজ?

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল এ দম্পতির সংসারে। এবার জানা গেল রাজকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন পরীমণি। ১৮ সেপ্টেম্বর রাজকে পাঠানো সেই ডিভোর্স নোটিশের কপি প্রকাশিত হয়েছে গণমাধ্যমে।

ডিভোর্স লেটারে রাজের সঙ্গে বিচ্ছেদের কারণ হিসেবে মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া, মানসিক অশান্তির কথা উল্লেখ করেছেন পরীমণি।

এ বিষয়ে মোবাইল ফোনে কথা হয় শরীফুল রাজের সঙ্গে। প্রশ্ন শুনে চমকে উঠে এ অভিনেতা বলেন, ‘তাই নাকি? আপনার কাছে প্রথম শুনলাম।’

রাজ বলেন, ‘ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।’

পরীমণি এবং শরিফুল রাজ ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়েই সম্পর্কে জড়ান। এরপর প্রেম পর্ব কাটিয়ে বসে যান বিয়ের পিঁড়িতে। ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরীফুল রাজ। ২০২২ সালে এই দম্পতির সংসারজুড়ে আসে একটি পুত্রসন্তান।

এরপর ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা হয়। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা। গত বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে ছেলে রাজ্য।

 

Leave a Reply

Your email address will not be published.