বিমানবন্দরে হঠাৎ দেখা শাকিব-শুভর

হঠাৎ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা হলো ঢালিউড সিনেমার জনপ্রিয় দুই নায়ক শাকিব খান ও আরিফিন শুভর। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে শাকিব খান ভারতের মুম্বাই যাচ্ছেন ‘দরদ’ সিনেমার শুটিংয়ের উদ্দেশে। আর আরিফিন শুভ মুম্বাই যাচ্ছেন ‘মুজিব’ সিনেমার প্রচারে। ভারতে বাংলা ও হিন্দি ভাষায় এই সিনেমাটি মুক্তি পাবে ২৭ অক্টোবর।

দুই নায়কের যাত্রা একদিনে হওয়ায় বিমানবন্দরে দেখা হয়ে যায় তাদের। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেই মুহূর্তের ছবি পোস্ট করেছেন দুই অভিনেতাই।

জানা যায়, শাকিব খান ও আরিফিন শুভ ২৪ অক্টোবর বেলা ১১টা ৪০ মিনিটে একই এয়ারলাইন্সে মুম্বাইয়ের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাকিব খানকে দেখে আরিফিন শুভ এগিয়ে গিয়ে তাকে জড়িয়ে ধরেন। এসময় শাকিব খান শুভর পিঠ চাপড়ে দেন এবং স্বাস্থ্যের খবর নেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে শুভর পলিপাসের অপারেশন হয়েছিল।

শাকিব খান শুভর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘দরদ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়।

শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’’

অন্যদিকে,শাকিব খানের সঙ্গে ছবি পোস্ট করে শুভ লেখেন, ‘রাজবাদশা ব্যাপার সেপার আর কি’

ভারতে শুরু হয়েছে অনন্য মামুনের ‘দরদ’ সিনেমার শুটিং। সেখানে অপেক্ষায় রয়েছেন ‘দরদ’-এর নির্মাতা অনন্য মামুন, বলিউড নায়িকা সোনাল চৌহানসহ পুরো ইউনিট। শাকিব পৌঁছানোর পর হবে স্ক্রিপ্ট রিডিং সেশন, ফটোশুট ও প্রেস কনফারেন্স। ২৭ অক্টোবর বারানসীতে শুরু হবে শুটিং। বাংলার সঙ্গে হিন্দি, তামিল, তেলুগু ও মালয়ালম ভাষায়ও মুক্তি পাবে ‘দরদ’।

অন্যদিকে, শুভ অভিনীত ‘মুজিব’ সারা দেশে চলছে দ্বিতীয় সপ্তাহে। প্রথম সপ্তাহে ১৫৩টি হলে মুক্তি পেলেও এ সপ্তাহে হলসংখ্যা বেড়ে ১৬৪ হয়েছে। ২৭ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে ভারতে। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের শ্যাম বেনেগাল। এতে শুভ অভিনয় করেছেন বঙ্গবন্ধুর চরিত্রে।

Leave a Reply

Your email address will not be published.