বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার টিজার প্রকাশ্যে

টলিউডে অভিষেকের অপেক্ষায় ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। তরুণ নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‌‘ফ্ল্যাশব্যাক’ ছবির মাধ্যমেই ওপার বাংলায় পা রাখছেন তিনি। এতে বুবলীর সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন অভিনেতা সৌরভ দাস। এবার প্রকাশ্যে এলো তাদের ঝলক।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে প্রকাশ পেয়েছে বুবলীর টালিউডের সিনেমা ‌‘ফ্ল্যাশব্যাক’র টিজার। ৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের সেই ভিডিওতে সৌরভ-বুবলী ছাড়াও দেখা গেছে অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও রজতাভ দত্তকে।

টিজারের শুরুতেই দেখা যায়, কৌশিক গাঙ্গুলির, অরণ্যঘেরা পাহাড়ি এক পথ ধরে হেঁটে যাচ্ছেন তিনি। মাথায় কালো রঙের কাউবয় টুপি, গায়ে জাড়ানো ওভারকোট। হাতে একটি ঝুলানো ব্যাগ।

অন্যদিকে বুবলী ধরা দিয়েছেন কখনও প্রাণবন্ত, আবার কখনও বিষাদগ্রস্ত এক মেজাজে। মারকুটে স্বভাবে সৌরভ। তবে বুবলীর ছায়াসঙ্গীও তিনি। তাদেরকে দেখা যায়—বনের ভেতরে দৌড়ে পালাতে, পেছনে কেউ তাড়া করছে! আর রজতাভ যেন কিছুটা চিন্তিত। এছাড়া টিজারে রহস্যের একটি মিউজিক ব্যবহার করা হয়েছে।

‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। সিনেমাটির কাহিনি আবর্তিত হয়েছে জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে সাক্ষাৎ হওয়াকে কেন্দ্র করে। এতে বুবলী, কৌশিক ও সৌরভের চরিত্রের নাম যথাক্রমে অঞ্জন, ডিকে ও শ্বেতা। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর।

সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানায় এই ছবির প্রযোজনায় রয়েছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন। চলতি বছরই এটি পশ্চিমবঙ্গে মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.