মুক্তি পেল ‘ওহ মাই গড-২’ সিনেমার ট্রেলার, প্রশংসায় ভাসছেন অক্ষয়

আগামী ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে ‘ওহ মাই গড-২’। অক্ষয় কুমার অভিনীত এই সিনেমার প্রথম ঝলক দেখার অপেক্ষায় দিন গুণছিলেন তাঁর লাখ লাখ অনুরাগী। তবে কোনও না কোনও কারণে ট্রেলার মুক্তির তারিখ পিছিয়ে যাচ্ছিল। তবে অবশেষে ৩ আগস্ট সমস্ত অপেক্ষার অবসান ঘটল।

মুক্তি পেল ‘ওহ মাই গড-২’ ট্রেলার। নাম এক হলেও, প্রথম সিনেমা এবং সিক্যুয়েলের গল্প যে একেবারে আলাদা তা বোঝাই যাচ্ছে। এক্ষেত্রে কোর্ট রুম ড্রামাও কিন্তু গত সিনেমার চেয়ে অনেকটা আলাদা। তবে ট্রেলার ওহ মাই গড পার্ট ওয়ানের কথা মনেও পড়বে। তাছাড়া দুর্দান্ত ভিএফএক্স-এর ব্যবহার আছে সিনেমায়। স্বাভাবিকভাবেই ছবিটি ট্রেলার দেখার অপেক্ষা আরও বেড়ে গেছে সিনেপ্রেমীদের মনে। সিনেমার ট্রেলারটি প্রকাশের সঙ্গে সোশ্যাল মিডিয়ার অক্ষয়ের ভক্তরা প্রশংসা করছেন। অক্ষয় ভক্তদের সঙ্গে সুরে সুর মিলিয়ে অক্ষয়কে প্রশংসায় ভাসিয়েছেন বলিউড অনেক শক্তিমান অভিনেতাও।

একটি মামলাকে কেন্দ্র করে এগুবে ছবিটি। তবে এবারে মামলাকারী ‘কমন ম্যান’ অর্থাৎ আম আদমির ভূমিকায় আছেন পঙ্কজ ত্রিপাঠী। আর শিবের অনুচরের ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার। ট্রেলারে কেউ কারওকে এক চুল জায়গা ছাড়লেন না।

চিত্রনাট্য অনুযায়ী, ছবিতে পঙ্কজ ত্রিপাঠীর চরিত্র ভীষণভাবে আস্তিক। শিবের অনেক বড় ভক্ত সে। কিন্তু, ছেলের এক কাণ্ডের জন্য বড় বিপদে পড়েছে সে। ভক্তের সমস্যায় তাকে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন শিব। ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে, নন্দীকে তিনি আদেশ দিচ্ছেন যাতে শিবগণের মধ্যে কারওকে অবিলম্বে মর্ত্যে নিয়ে যায়।

ওদিকে পঙ্কজ ত্রিপাঠীর চরিত্র মহাবিপদে পড়েছে। ছেলেকে স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। সমাজেও মুখ দেখানো যাচ্ছে না। এরকম সময় এক স্কুলের বিরুদ্ধে অদ্ভুত মামলা দায়ের করে তাঁর চরিত্র। পঙ্কজের বিপক্ষ আইনজীবীর ভূমিকায় দেখা যায় ইয়ামি গৌতমকে। এমন সময় পর্দায় এন্ট্রি নেন অক্ষয় কুমার। অভিনয়ে পঙ্কজ ত্রিপাঠী এবং অক্ষয় কুমার-এর মধ্যে সেয়ানে সেয়ানে টক্কর চলেছে। স্ক্রিনে কম দেখা গেলেও দাপুটে আইনজীবীর ভূমিকায় পারফেক্ট ইয়ামি গৌতম-ও।

‘ওহ মাই গড-২’ যা বক্স অফিসে ক্ল্যাশ করবে গদর ২-র সঙ্গে। মনে করা হচ্ছে, এই অক্ষয়ের সিনেমা সানি দেওলের ছবিকে টক্কর দেবে। যদিও হালে ‘ওহ মাই গড-২’ নিয়ে বেশ বিতর্ক চলেছে। সিনেমার বেশ কিছু শব্দ এবং ডায়ালগ নিয়ে আপত্তি তুলেছিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। তাই সেইসব বাদ দিতে হয়েছে। তারপরেই ক্লিন চিট পেয়েছে সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published.