যুক্তরাষ্ট্রে গেলেন শাকিব খান

‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ের জন্য যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত দুইটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে এমিরেটস এয়ারলাইন্স ফার্স্ট ক্লাসের ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন।

জানা গেছে, বাংলাদেশ ও ভারতে কয়েক ভাগে শুটিংয়ের পর, যুক্তরাষ্ট্রে হবে এই সিনেমার শেষ অংশের শুটিং। এরপর আসন্ন ঈদুল ফিতরে মুক্তি দেওয়া হবে চলচ্চিত্রটি।

এদিকে, শুক্রবার রাত ফ্লাইটে চড়ে শনিবার দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জন এফ. কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান শাকিব খান। এ সময় তার সঙ্গে ছিলেন ‘রাজকুমার’ সিনেমার পরিচালক হিমেল আশরাফ।

তিনি জানান, একদিনের বিশ্রাম সেরেই শুটিংয়ে নামবে পুরো ইউনিট। আমেরিকার বিভিন্ন রাজ্যে দুই সপ্তাহ শুটিং চলবে। যেসব লোকেশনে শুটিং হবে, সেগুলো বাংলাদেশি সিনেমায় আগে কখনও দেখা যায়নি।

এই সিনেমায় শাকিব খানের বিপরীতে থাকছেন হলিউড অভিনেত্রী কোর্টনি কফি। যিনি বাংলাদেশ ও ভারতে এসে শুটিং করে গেছেন ‘রাজকুমার’র। এখন নিজ দেশেও বাকি অংশের শুটিংয়ে অংশ নেবেন।

প্রযোজক আরশাদ আদনানের প্রযোজনায় ‘রাজকুমার’ নির্মিত হচ্ছে প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে। যেখানে শাকিবের বাবার চরিত্রে অভিনয় করেছেন মঞ্চ ও টিভি পর্দার দাপুটে অভিনেতা তারিক আনাম খান। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদেই প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published.