৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে অপু-জয় জুটির সিনেমা

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘ছায়াবৃক্ষ’। এবার জানা গেল একই দিবসে মুক্তি পাচ্ছে তার আরও একটি সিনেমা। পরপর দুই সপ্তাহে দুটি সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন অপু।

আগামী ৯ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাচ্ছে ‘ট্র্যাপ’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। এটি পরিচালনা করেছেন দ্বীন ইসলাম।

ছবিটি নিয়ে বিস্তারিত জানাতে শনিবার (৩ ফেব্রুয়ারি) সাংবাদিক সম্মেলন করেন, প্রযোজক, পরিচালকসহ নায়িকা অপু বিশ্বাস ও নায়ক জয় চৌধুরী।

সংবাদ সম্মেলনে অপু বিশ্বাস বলেন, ‘ট্র্যাপ ছবিটি আপনি আপনার গার্লফেন্ড, বন্ধু, স্ত্রী, বোন অথবা সহকর্মী, সহপাঠিদের নিয়ে হলে গিয়ে দেখুন। যুগ যত ডিজিট্যাল আর প্রযুক্তি নির্ভর হচ্ছে জনজীবনে প্রযুক্তিগত সমস্যাও বাড়ছে। এই মুভিতে তেমনি সোশ্যাল ট্র্যাপ নিয়ে নির্মিত। আপনাদের ভালো লাগবে। ছবিতে অনেক ইনফরমেশন পাবেন এবং ও সহজ কীভাবে নিজেকে এ ধরনের ট্র্যাপ থেকে মুক্ত রাখবেন সেই মেসেজ পাবেন।

এছাড়াও নারী সদস্যকে অ্যাওর্য়ানেসের জন্য হলেও ট্র্যাপ মুভিটি দেখার আহ্বান জানিয়েছেন এই নায়িকা।

সিনেমাটি নিয়ে নায়ক জয় বলেন, প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সাইন্স ফিকশন ধাঁচের সিনেমা ‘ট্র্যাপ’।

ছবিটিতে অপু-জয় ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদপ্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.