স্কুল অব রক ভলিউম-২ কনসার্ট মাতাবেন জেমস

নির্বাচনকে কেন্দ্র করে চলতি বছরের শুরু থেকেই পড়েছিল কনসার্টের ভাটা। তবে ভাটা কাটিয়ে আবারও আপন চেহারায় ফিরেছে কনসার্টের আয়োজন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে নতুন বছরের প্রথম উন্মুক্ত কনসার্ট ‘ফগ প্রেজেন্টস দ্য স্কুল অব রক ভলিউম-২’। প্রথম পর্ব থেকে এবারের পর্বে শ্রোতাদের জন্য আরও বেশি চমক থাকবে বলে কনসার্ট আয়োজক কমিটির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

সেই চমকের ধারাবাহিকতা বজায় রাখতে একের পর এক ব্যান্ডের নাম ঘোষণা করছে আয়োজক কমিটি। সোনার বাংলা সার্কাস ও আশেজের পর এবার কনসার্টের বড় চমক জেমসের নাম প্রকাশ করলেন তারা।

এবারের কনসার্টের পরিকল্পনায় রয়েছে ১০ হাজার দর্শক। আগত শ্রোতারা অনলাইনের মাধ্যমে তাদের পছন্দ অনুযায়ী টিকিট সংগ্রহ করতে পারবেন। এরই মধ্যে টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। গতবার ‘দ্য স্কুল অব রক ভলিউম-১’ কনসার্টে স্কুলপড়ুয়া ছাত্রছাত্রীদের জন্যও রাখা হয় ব্যবস্থা।

তাদের জন্য ৬০০ টাকা মূল্যের স্টুডেন্ট টিকিট সংগ্রহের সুযোগ দেওয়া হয়। এছাড়া কনসার্টটি উপভোগের জন্য চার ধরনের টিকিট রাখা হয়। আর্লি বার্ডস, রকার্স, হেডব্যাংগার্স ও আফিকোনাডো জোন।

ইটিসি ইভেন্টসের সিওও সাজিদ আলী বলেন, ‘ভাষা ও বইমেলার মাস ফেব্রুয়ারি। বসন্ত এবং ভালোবাসা দিবসের রঙিন উদযাপনও থাকবে। সবকিছু মিলিয়ে ফেব্রুয়ারি এদেশের মানুষের জন্যে উৎসবমুখর একটি মাস। সংগীতপ্রেমীদের জন্য এ মাস আরও আনন্দময় করে তোলার জন্যই আমাদের এ অয়োজন।

গতবারের আয়োজনে মানুষের সাড়া দেখে আমরা অত্যন্ত আনন্দিত হয়েছিলাম। আশা করছি এবারও স্মরণীয় একটি ইভেন্ট উপহার দিতে পারব। সেই প্রচেষ্টায় আমাদের টিম এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘গতবার আমাদের প্রথম ইভেন্ট ছিল। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে এবারের আয়োজন আমরা সফল করতে চাই।’

Leave a Reply

Your email address will not be published.