রজনীকান্তের ‘জেলার’ দেখতে ছুটি ঘোষণা

প্রায় দুই বছরের অনুপস্থিতির পর রুপোলি পর্দায় ফিরছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। তার ‘জেলার’ মুক্তি পাচ্ছে চলতি মাসের ১১ তারিখ। সেই উপলক্ষে ছুটি দেওয়া শুরু করেছে চেন্নাই-বেঙ্গালুরুর ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো। ধারণা করা হচ্ছে সিনেমা হলে বিশাল ধামাকায় পরিণত হবে রজনীকান্তের এই সিনেমাটি।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, শুক্রবারই সিনেমার প্রিভিউ ঘিরে ভারতজুড়ে তৈরি হয়েছে উন্মাদনা। শুধু দেশ নয়, বিদেশেও নাকি চলছে রজনীকান্ত-জ্বর।

যা ছড়িয়েছে নিউ ইয়র্ক সিটির টাইমস স্কোয়ার পর্যন্ত। মুক্তির দিনে ‘জেলার’ ৯০ শতাংশের বেশি স্ক্রিন নিজের দখলে রাখবে বলে মনে করা হচ্ছে। যা রজনীকান্তের জন্য ঐতিহাসিক প্রত্যাবর্তন হতে চলেছে।

নেলসন দিলীপকুমার পরিচালিত ‘জেলার’ অ্যাকশন ফিল্ম। যেখানে রজনীকান্ত রয়েছেন অ্যাকশন নির্ভর অভিনেতা হিসেবে। রজনীকান্তের চরিত্রের নাম ‘টাইগার মুথুভেল পান্ডিয়ান’। এই সিনেমাতে তাকে দেখা যাবে পুলিশ অফিসারের বাবার চরিত্রে। প্রিভিউতে রজনীকান্তকে তলোয়ার আর বন্দুক, দুই ব্যবহার করতে দেখা গিয়েছে।

রজনীকান্তের পাশাপাশি আবারও পর্দা কাঁপাবেন জ্যাকি শ্রফ। তাদের সঙ্গে থাকছেন প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রাম্যা কৃষ্ণান, যোগী বাবু, বসন্ত রবি ও বিনায়কানের মতো তারকারা।

Leave a Reply

Your email address will not be published.