রোনালদোর সাথে নাচতে চান নোরা ফাতেহি

কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন নোরা ফাতেহি। ফিফা ফ্যান ফেস্টে পারফর্ম করতে দেখা গিয়েছিল তাকে। কেমন ছিল সেখানকার অভিজ্ঞতা? কেমন ছিল প্রস্তুতি? ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গের এক ইচ্ছার কথাও প্রকাশ্যে আনলেন তিনি।

তার কথায়, দুই সপ্তাহ ধরে প্রস্তুতি নিয়েছি। প্রায় ২০ জন নৃত্যশিল্পী আমার সঙ্গে ভারত থেকে কাতারে উড়ে গিয়েছিলেন। বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষের সামনে নাচ করা, তিনি কি ভয় পেয়েছিলেন? উত্তরে নোরা জানিয়েছেন, তিনি বেজায় ভয় পেয়েছিলেন।

একইসঙ্গে ভারত ও মরক্কোর প্রতিনিধি হয়ে গিয়েছিলেন তিনি। মরক্কোর মানুষ তিনি, ভারত তার কর্মভূমি। ভিআইপি বক্সে একটি ম্যাচ দেখার জন্য ফিফা প্রেসিডেন্ট নিজেই তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। পর্তুগাল ও উরুগুয়ের মধ্যকার ম্যাচ স্টেডিয়ামে বসেই দেখার সৌভাগ্য হয়েছিল তার। সেই ম্যাচে রোনালদোকে দেখে আপ্লুত তিনি। মনে করেন, খুব ভাল নাচ করতে পারবেন এই ফুটবলার।

নোরা বলেন, রোনালদোর সঙ্গে ড্যান্স করলে বেজায় ভালো লাগত। যখন তাকে খেলা দেখেছি, তার পায়ের কাজ দেখে মুগ্ধ হয়ে গিয়েছি।

প্রসঙ্গত, বাইরে থেকে এসে বলিউডে সাম্রাজ্য বিস্তার করেছেন নোরা। তার নাচের জাদুতে বুঁদ সবাই। সিনেমায় অভিনয়ের থেকেও তাকে বেশি দেখা গিয়েছে আইটেম গানের নাচে। এছাড়াও বেশ কিছু নাচের রিয়ালিটি শোতে বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে নোরাকে। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল থ্যাঙ্ক গড ছবিতে। আগামীতে জন আব্রাহাম ও রীতেশ দেশমুখের সঙ্গে তাকে দেখা যাবে হান্ড্রেড পারসেন্ট ছবিতে। তাছাড়া হাতে রয়েছে বেশ কিছু ছবি।

Leave a Reply

Your email address will not be published.