শাকিবের প্রতিযোগিতা এবার সালমান খানের সঙ্গে

‘প্রিয়তমা’ ছবি দিয়ে নিন্দুকেরও মন জয় করে নিয়েছেন শাকিব খান। দেশ-বিদেশে রমরমিয়ে চলছে ছবিটি। ওটিটি মাধ্যমেও সৃষ্টি করেছে ইতিহাস। নতুন খবর হলো, এবার ভারতে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ইতিমধ্যে মুক্তির জন্য ভারতে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘প্রিয়তমা’।

ভারতে মুক্তি পেয়েই সিনেমাটি লড়বে সালমান খানের সিনেমা ‘টাইগার ৩’ এর সঙ্গে। কেননা ১২ নভেম্বর ভারতে মুক্তি পাবে ‘টাইগার ৩’। তার দুইদিন আগে ১০ নভেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘প্রিয়তমা’। সাফটা চুক্তিতে ভারতে ‘প্রিয়তমা’ মুক্তি দিচ্ছে ঢাকার দ্য অভি কথাচিত্র। ভারতে সিনেমাটির পরিবেশনায় থাকছে এসএসআর সিনেমাস।

দ্য অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি একটি গণমাধ্যমকে বলেন, ‘দীপাবলিতে ‘প্রিয়তমা’ পশ্চিমবঙ্গে চলবে। কলকাতার বাইরে আসামেও চলবে। সেখানে শাকিব ভাইয়ের প্রচুর ফ্যান আছে। ইতোমধ্যে ভারতের সেন্সর বোর্ড থেকে ‘প্রিয়তমা’ মুক্তির অনুমতি পেয়েছে।

তিনি আরও বলেন, ‘প্রিয়তমা’র পরিবর্তে কোন ছবি বাংলাদেশে আসবে সেটা এখনও ঠিক করিনি। পরে জানাবো। তবে এতটুকু কনফার্ম দীপাবলিতে সালমান খানের ‘টাইগার ৩’-এর সঙ্গে চলবে শাকিব খানের ‘প্রিয়তমা’।’

গত কোরবানির ঈদে বাংলাদেশে মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ পরিচালিত ছবিটি দেশের পাশাপাশি আমেরিকা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ইতালি ও মালয়েশিয়ায়ও দারুণ ব্যবসা করেছিল।

ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে আরশাদ আদনানের প্রযোজনায় ‘প্রিয়তমা’তে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। রোম্যান্টিক ট্র্যাজেডি গল্পের এ ছবি মুক্তির পর বিশ্বব্যাপী প্রায় ৪১ কোটি টাকার ব্যবসা করে।

সিনেমার পাশাপাশি ‘প্রিয়তমা’র গানগুলো ফেসবুক ইউটিউব থেকে রেকর্ড পরিমাণ ভিউ দেখা গেছে।

সিনেমা হলের পাশাপাশি ওটিটি রাইটস এবং টিভিতে শাকিবের ছবির ব্যাপক চাহিদা! যা রীতিমত অবাক করার মতো! শুধু তাই নয়, সিনেপ্লেক্সে শাকিবের দর্শক নেই বলে যে অপবাদ ছিলো, সেটাও এবার ‘প্রিয়তমা’র মাধ্যমে ঘুচিয়ে দিয়েছেন বাংলা সিনেমার রাজকুমার খ্যাত শাকিব খান।

Leave a Reply

Your email address will not be published.