শাজাহান খানের সিনেমা থেকে সরে দাঁড়ালেন সুনেরাহ

শাজাহান খানের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমা ‘জয় বাংলা ধ্বনি’। এতে অভিনয় করতে রোববার (৯ অক্টোবর) চুক্তিবদ্ধ হন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। কিন্তু বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাজধানীর একটি রেস্টুরেন্টে সিনেমাটির সংবাদ সম্মেলনে উপস্থিত হতে দেখা যায়নি সুনেরাহকে। পরে যোগাযোগ করলে গণমাধ্যমকে জানান সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে ‘জয় বাংলা ধ্বনি’ সিনেমাটি। এতে সুনেরাহর সঙ্গে নায়ক ছিলেন নিরব। সিনেমাটিতে শম্ভু রাজাকারের চরিত্রে অভিনয় করবেন বরেণ্য অভিনেতা আসাদুজ্জমান নূর। পরিচালনা করবেন খ ম খুরশীদ।

সড়ে দাঁড়ানোর কারণ কী? এ প্রশ্নে সুনেরাহ বলেন, ‘পরিচালকের সঙ্গে কিছু বিষয়ে মিল না হওয়াতে সিনেমাটি আমি না করার সিদ্ধান্ত নিই। আমাকে যে গল্প পাঠানো হয় সেটা পড়ার পর পরিচালকের সঙ্গে আমার চরিত্রের লাইনআপে পরিবর্তন আনার বিষয়ে কথা হয়। পরে যেটা পাঠিয়েছে সেটাও আমার পছন্দ হয়নি। সেটা নিয়েই কিছুটা গড়মিল অবস্থা তৈরি হয়েছে।’

এরপরও সুনেরাহর ইচ্ছে ছিল সিনেমাটি করার। ‘পরিচালক একটু ভালোভাবে বললে হয়তো অভিনয় করা হতো। কিন্তু তিনি আমার সঙ্গে ভালো আচরণ করেননি। রূঢ় ভাষায় বলেছেন আমাকে সিনেমাটি করতেই হবে। তাই সিদ্ধান্ত নিয়েছি আমি এটি করব না’— জানালেন ‘ন ডরাই’ খ্যাত এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ন ডরাই’ সিনেমাতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় পুরস্কার জেতেন সুনেরাহ। কাজের সংখ্যা বাড়িয়ে নিজের অভিজ্ঞতার ঝুলি সমৃদ্ধ করতে চান এই মেধাবী অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.