শিল্পী সমিতির নির্বাচন: নিপূণের প্যানেলে আসছে বড় চমক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। নির্বাচনের সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে বাড়ছে উৎসাহ-উদ্দীপনা। অনেক শিল্পীই প্রস্তুতি সেরে নিচ্ছেন।

অনেকেই আবার কোন প্যানেল থেকে নির্বাচন করবেন, এ নিয়েও কাজ করছেন। এরইমধ্যে একটি প্যানেলের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় দুই খল অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। তবে এখনও সভাপতি খুঁজছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

জানা গেছে, বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক নিপুণ এবারও সাধারণ সম্পাদক পদ প্রার্থী হতে যাচ্ছেন এবং তার প্যানেলে দেখা যেতে পারে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে।

বিষয়টি নিয়ে কথা বলেছেন চিত্রনায়ক অমিত হাসান। সম্প্রতি শিল্পী সমিতির বনভোজনে গিয়ে এই নায়ক বলেছেন, তিনি যখন সাধারণ সম্পাদক ছিলেন তখন শাকিব খান সভাপতি ছিলেন। তাই আসন্ন নির্বাচনে শাকিবকে আনার চেষ্টা করা হচ্ছে।

অমিত হাসান বলেন, আমি নিপুণের প্যানেল থেকে নির্বাচন করছি এটা সত্য, কোন পদে নির্বাচন করবো এটা আমার ফাইনাল করা হয়নি। আশা করছি তিন থেকে চারদিনের মধ্যে আমি ঘোষণাটা দিয়ে দেব।

শাকিবকে প্যানেলে আনার চেষ্টা প্রসঙ্গে বলেন, আমরা সুন্দর একটি প্যানেল করার চেষ্টা করছি। আমরা শাকিবকে আনার চেষ্টা করছি। সবকিছু মিলিয়ে কী হয় আপনারা জানতে পারবেন। আমি যখন নির্বাচন করেছিলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিশার বিরুদ্ধে জয়লয়াভ করেছিলাম।


নিপুণের সঙ্গে অমিত হাসান

এর আগে শিল্পী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন শাকিব। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার তিনি সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন।

অন্যদিকে, এবারের নির্বাচনে আরেকটি প্যানেলে থাকছেন ডিপজল ও মিশা সওদাগর। তবে কে কোন পদের জন্য লড়বে তা এখনও চূড়ান্ত নয়। শিগগিরই এ বিষয়ে ঘোষণা দিবেন তারা।

Leave a Reply

Your email address will not be published.