শুটিং চলাকালীন নতুন সুখবর দিলেন জায়েদ-সায়ন্তিকা

জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। ‘ছায়াবাজ’ নামে একটি সিনেমার শুটিংয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তারা।

এই সিনেমার শুটিং চলাকালীনই ভক্তদের আরও এক সুখবর জানালেন দুই তারকা। পর্দায় নতুন সিনেমায় নাম লেখালেন এই জুটি। জানা গেছে, এই ছবির নাম ‘টাইগার’।

পরিচালক কামরুজ্জামান রুমান জানিয়েছেন অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা এটি। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন জায়েদ-সায়ন্তিকা।

এ বিষয়ে কামরুজ্জামান বলেন,‘আমার নতুন সিনেমার জন্য জায়েদ খানকে ক’দিন আগেই চুক্তিবদ্ধ করিয়েছি। আজ তার বিপরীতে নায়িকা হিসেবে সায়ন্তিকার সঙ্গে চুক্তি চূড়ান্ত করলাম। চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু করব। পাঁচ দিনের শুটিং বাংলাদেশে করার পর বাকি অংশের শুটিং হবে লন্ডনে।’

সিনেমাটিতে চুক্তিবদ্ধের ব্যাপারে সংবাদমাধ্যমকে নিশ্চিত করে জায়েদ খান বলেন, সবাই জানেন সায়ন্তিকা আর আমি কক্সবাজারে ছায়াবাজ সিনেমার শুটিং করছি। এই শুটিং সেটে এসেই পরিচালক আমাকে নতুন সিনেমা উপহার দিলেন। এই ছবিতেও আমার বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন কলকাতার সায়ন্তিকা।

জায়েদ খানের সঙ্গে সুর মিলিয়ে সায়ন্তিকাও জানালেন সিনেমাটি চুক্তিবদ্ধের খবর। বললেন, ‘প্রথম সিনেমাটির শুটিং করতে এসেই জায়েদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে গেছে। দারুণ বন্ধুত্বপূর্ণ আচরণ তার। ওর ব্যবহারে আমি মুগ্ধ। তাই দ্বিতীয় ছবিতে চুক্তিবদ্ধ হতে খুব একটা ভাবতে হয়নি।’

গোল্ড মাল্টিমিডিয়া মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হবে ‘টাইগার’। ২০২৪ সালের শুরুর দিকেই সিনেমাটি পর্দায় দেখা যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published.