স্টার সিনেপ্লেক্সে শুক্রবার জাওয়ানের একটিমাত্র শো!

শাহরুখ খান অভিনীত হিন্দি সিনেমা জাওয়ান প্রদর্শনের জন্য শুক্রবার একটিমাত্র শো বরাদ্দ করতে পেরেছে স্টার সিনেপ্লেক্স। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৩টায় দেখা যাবে জাওয়ান।

এর আগে বিকেল থেকেই দর্শকদের অনুরোধে শো টাইম বরাদ্দ ছাড়াই টিকেট বিক্রি করছিল স্টার সিনেপ্লেক্স। কারণ হিসেবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, সার্ভারে শিডিউল পাসওয়ার্ড না পাওয়ায় তারা এখনও শো টাইম ঠিক করতে পারেনি। ফলে শো টাইম ছাড়াই বিক্রি হচ্ছিল টিকেট।

স্টার সিনেপ্লেক্সের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘শিডিউল সার্ভারে টেকনিক্যাল জটিলতা দেখা দেওয়ায় আমরা দর্শকদের শো টাইম জানাতে পারিনি। শুধু আগামীকাল বিকেল ৩টার শো কনফার্ম করতে পেরেছি। বাকি শোগুলোর সময়ও আশা করি খুব দ্রুত জানাতে পারব।’

অর্ণব নামে একজন দর্শক বলেন, ‘আমি ৫ ঘণ্টা অপেক্ষার পর টিকেট পেয়েছি। আগামীকাল বিকেলের শো’তে জাওয়ান দেখতে পারব।’

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ঠিক ১২টায় সেন্সর বোর্ড মিলনায়তনে ‘জাওয়ানে’র সেন্সর শো শুরু হয়। সেখানে জাওয়ানকে আনকাট ছাড়পত্র দেওয়া হয়েছে। এরইমধ্যে ভারতে আজ মুক্তি পেয়েছে ‘জাওয়ান’।

সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রফতানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘জাওয়ান’ বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর বিপরীতে বাংলাদেশ থেকে রফতানি করা হয়েছে ‘নবাব এলএলবি’।

হল মালিকরা দীর্ঘদিন ধরে দেশে হিন্দি ছবি চালানোর জন্য আন্দোলন চালিয়ে আসছিলেন। অন্যদিকে চলচ্চিত্র পরিচালক ও শিল্পী সমিতির অবস্থান ছিল এর বিপক্ষে। পরে চলচ্চিত্রের ১৮টি সংগঠন এক সমঝোতার মাধ্যমে হিন্দি ছবি আমদানিতে সম্মতি দেয়।

গত ১১ এপ্রিল পাঁচ শর্তসাপেক্ষে সরকার দুই বছরের জন্য ১৮টি হিন্দি ছবি আমদানির অনুমতি দেয়। এরই মধ্যে সিনেমা হলে প্রদর্শিত হয়েছে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি দুটি। সামনে আমদানির তালিকায় রয়েছে ‘টাইগার থ্রি’, ‘সালার’, ‘কেজিএফ থ্রি’, ‘ডানকি’ ইত্যাদি।

এর আগে গত সোমবার রাতে সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়ে।

বাংলাদেশে জাওয়ান আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও রংধনু গ্রুপ।

বিশ্বব্যাপী ১০ হাজার হলে মুক্তি পাচ্ছে জাওয়ান। এর মধ্যে বাংলাদেশের ৪৮ প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি।

রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত জাওয়ান নির্মাণ করেছেন ‘থেরি’, ‘মার্সেল’, ‘বিগিল’ খ্যাত পরিচালক অ্যাটলি কুমার। ছবিতে শাহরুখ খানের সঙ্গে প্রথবার জুটি বেধেছেন দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা।

ছবিতে আরও রয়েছেন, বিজয় সেথুপতি, প্রিয়মণি, সঞ্জীতা, ঋদ্ধি ডোগরা, সুনীল গ্রোভার, বোমান ইরানি, সঞ্জয় দত্ত প্রমুখ। ক্যামিও চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে।

Leave a Reply

Your email address will not be published.