‘শেষ বাজি’ সিনেমার আইটেম গানে অনন্যা

এ সময়ের মডেল-অভিনেত্রী প্রিয়া অনন্যা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজে নাম লেখান তিনি। কাজ করছেন মিউজিক ভিডিও, নাটক ও সিনেমায়।

সম্প্রতি প্রিয়া ‘শেষ বাজি’ সিনেমার আইটেম গানে কোমর দুলিয়েছেন। ‘তুই বড় সেয়ানা বন্ধু’ গানের তালে তাকে নাচতে দেখা গেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে মেহেদী হাসান পরিচালিত ‘শেষ বাজি’ সিনেমাটি। শুরু থেকেই সিনেমাটির প্রচারণায় ছিলেন নায়ক সাইমন সাদিক ও শিরিন শিলা। এবার চমক হিসেবে এর সঙ্গে যোগ দিয়েছেন অনন্যা। এরই মধ্যে গানটি অন্তর্জালে মুক্তি পেয়েছে।

 

‘তুই বড় সেয়ানা বন্ধু’ গানে কণ্ঠ দিয়েছেন স্বীকৃতি ও শাহরিয়ার রাফাত। গানটির কথা সেজুল হোসেন এবং সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। আইটেম গানটি কোরিওগ্রাফি করেছেন নৃত্য পরিচালক হাবিব।

আইটেম গান মানেই সবার আগে নজরে আসে সাজপোশাক। চোখধাঁধানো পোশাক আর সাজের সমন্বয়ে তৈরি হয় বিশেষ লুক। এই গানে প্রিয়া অনন্যা বেছে নিয়েছেন আকর্ষণীয় লেহেঙ্গা-চোলি ধরনের টপ ও বটম।

এ প্রসঙ্গে প্রিয়া অনন্যা বলেন, এটা আমার ক্যারিয়ারে ভালো কাজের অন্যতম একটি। সিনেমাটি বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে। গানটি পর্দায় আসতেই দর্শকরা শিস-হাততালি দিচ্ছেন। এটাই একজন শিল্পীর বড় প্রাপ্তি। গানটির জন্য নিজেকে ভেঙে নতুন ভাবে উপস্থাপন করেছি। যা কখনো দেখা যায়নি। আশা করছি, সবার গান-ভিডিও পছন্দ হবে।

মানুষের জীবনে জুয়া খেলার নেতিবাচক প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘরানার সিনেমা ‘শেষ বাজি’। সিনেমাটি প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, শিরিন শিলা, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.