সবাইকে ভালোবাসা জানালেন শাকিব খান

চলতি মাসের ১৫ তারিখ থেকে ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হয়েছে রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার শুটিং। চলবে টানা একমাস। আর এই সিনেমার শুটিং করতে ভারতে অবস্থান করছেন চিত্রনায়ক শাকিব খান।

আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। এতে শাকিবের বিপরীতে দেখা যাবে ঢালিউডের মাসুমা রহমান নাবিলা ও টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। খলনায়ক হিসেবে থাকার কথা রয়েছে ভারতের যিশু সেনগুপ্তের।

‘তুফান’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে আলফা আই, ভারতের এসভিএফ এবং চরকি। মারকাট অ্যাকশন ধাঁচের সিনেমায় শাকিব খানকে দেখতে মুখিয়ে দর্শক। নতুন সিনেমা ‘তুফান’ তেমনই ধুন্ধুমার ও হাইভোল্টেজ অ্যাকশন ধাঁচের সিনেমা। প্রথমবারের মতো ‘তুফান’ সিনেমার মধ্য দিয়ে একসাথে কাজ করছেন রায়হান রাফী ও শাকিব খান।

এদিকে ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ও শাকিব খান অভিনীত সিনেমা ‌‘রাজকুমার’। এটি মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন অভিনেতা। সেই সাফল্যের রেশে উচ্ছ্বসিত শাকিব। দর্শকদের প্রতি জানালেন কৃতজ্ঞতা।

১৫ এপ্রিল সকালে সোশ্যাল মিডিয়ায় ঢালিউড সুপারস্টার লিখেছেন, ‌‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। প্রিয় দর্শকদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’

‘রাজকুমার’ সিনেমাটি নির্মিত হয়েছে পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা. এজাজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.