‘সবার প্রশংসা ও ভালোবাসায় আমি স্বার্থক’

নব্বইয়ের দশকে মফস্বলের কলেজপড়ুয়া একজোড়া তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে নির্মিত সিনেমা ‘ইতি চিত্রা’। ২০ অক্টোবর দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় নির্মাতা রাইসুল ইসলাম অনিকের মিষ্টি প্রেমের গল্প নির্মিত এই চলচ্চিত্রটি। দর্শক মহলে বেশ প্রশংসা কুড়াচ্ছে ‘ইতি চিত্রা’। সোমবার (২৩ অক্টোবর) যমুনা ব্লকবাস্টার সিনেমাসে বিভিন্ন অঙ্গনের অভিনয়শিল্পী, নির্মাতা ও সাংবাদিকদের নিয়ে এর বিশেষ প্রদর্শনী আয়োজন করা হয়। সেখানেও সবাই সিনেমাটির প্রশংসা করেন।

এ সময় উপস্থিত ছিলেন চয়নিকা চৌধুরী, অরুণ চৌধুরী, মালেক আফসারী, একে আজাদ সেতু, সানজু জনসহ সিনেমাটিতে অভিনয় করা শিল্পীরা।

সিনেমাটি নিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, তরুণ নির্মাতা হিসেবে অনিক অনেক ভালো করেছে। নতুন দুই অভিনয়শিল্পী নিয়ে নব্বই দশকের প্রেম-ভালোবাসা খুব সুন্দর ফুটিয়ে তুলেছে। অনেক দিন পর ভিন্ন কাজ দেখলাম।

গুণী নির্মাতা মালেক আফসারী বলেন, গল্প, গান, নতুনদের অভিনয়ে আমি মুগ্ধ। সবার জন্য আমার ভালোবাসা ও দোয়া।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা রাইসুল ইসলাম অনিক বলেন, ‘ইতি চিত্রা’ সপরিবারে দেখার মতো একটি মিষ্টি প্রেমের গল্প। আমি এবং আমার পুরো টিম চেষ্টা করেছি একটা মানসম্পন্ন চলচ্চিত্র নির্মাণ করার জন্য। এ ছাড়া গল্পের প্রয়োজনে নতুন মুখ নিয়ে কাজ করেছি আমি। সবার এমন প্রশংসা ও ভালোবাসায় আমি স্বার্থক।’

এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দুই নতুন মুখ রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ঋতু। এছাড়া আরও অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ফরহাদ লিমন, মনিরুজ্জামান মনি, সোহানা শারমীন, লোবা আহমেদ, শেখ স্বপ্না, ব্রিটিশ বাবু, তামিম ইকবাল, শাহিন মৃধা ও কামাল খান।

Leave a Reply

Your email address will not be published.