সরে দাঁড়ালেন শাকিব, ইধিকার নায়ক রাজ

বছর কয়েক আগে শাকিব খানকে নিয়ে ‘কবি’ শিরোনামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। ছবির গল্প শুনে সিনেমাটি নিজেই প্রযোজনা করতে চেয়েছিলেন শাকিব।

কিন্তু সেটি আর হয়নি। বরং পুরো সিনেমা থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন শাকিব।

জানা গেছে, ছবির নায়ক পাল্টে গেছে। পাল্টেছে প্রযোজকও। শাকিব খানের জায়গায় অভিনয় করবেন শরীফুল রাজ। চলতি মাসের শুরুর দিকে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা।

নায়ক কেন বদলে গেল—এমন প্রশ্নে ছবির পরিচালক হাসিবুর রেজা পরিষ্কার করে কিছু বলতে চাননি। তিনি বলেন, ‘২০২০ সালেই শাকিব খানকে নিয়ে ছবির শুটিং করতে চেয়েছিলাম। করোনা একটা বাধা ছিল। তা ছাড়া শাকিব খানও প্রায় এক বছর যুক্তরাষ্ট্রে ছিলেন। চলতি বছরের শুরুর দিকেও চেষ্টা করেছি। যাহোক এ নিয়ে আর কথা না বলি। একসময় এর সঠিক কারণ হয়তো সবাই জানবে।’

Shakib Khan

বিষয়টি নিয়ে পরিচালক মুখ না খুললেও তার ঘনিষ্ঠরা বলছেন, শাকিবের শিডিউল না পাওয়ার কারণেই শুটিং পিছিয়েছে। এ কারণে নাকি বাধ্য হয়ে পরিচালক শাকিবের পরিবর্তে আরেক নায়ককে চুক্তি করিয়েছেন।

এ ব্যাপারে মন্তব্য জানতে শাকিব খানের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন করেও তার সাড়া পাওয়া যায়নি।

মাস দুয়েক আগে থেকে পরিচালকের সঙ্গে ছবিটি নিয়ে কথাবার্তা হয়ে আসছিল রাজের। চলতি মাসের গোড়ার দিকে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে রাজ বলেন, ‘এক মাসও হয়নি এই ছবিতে চুক্তি করেছি। এতটুকুই। আর ছবিতে নায়িকা কে হচ্ছেন, তা এখনো জানি না আমি।’

শোনা যাচ্ছে, রাজের বিপরীতে অভিনয় করবেন কলকাতার ছোট পর্দার নায়িকা ইধিকা পাল। গত ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.