সিনেপ্লেক্স থেকে নামিয়ে ফেলা হলো দুটি সিনেমা

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খানের আলোচিত সিনেমা ‌‘রাজকুমার’। সিনেপ্লেক্সে ছবিটির শো বেড়েছে। শুরু থেকে চলা ১৩টি শোর সঙ্গে ঈদের দ্বিতীয় দিনে যুক্ত হয়েছে আরও ৪টি। আলোচনায় আছে শরিফুল রাজের সিনেমাও। তবে দর্শকের চাহিদা না থাকায় সিনেপ্লেক্স থেকে নামিয়ে ফেলা হয়েছে দুটি সিনেমা।

শুক্রবার (১২ এপ্রিল) শাকিবের ‘রাজকুমার’ সিনেমাটির শো বাড়ানো হয়েছে বলে জানা গেছে। আগের শোগুলোর সঙ্গে সনি স্কয়ারে ১টি, বঙ্গবন্ধু জাদুঘরে ২টি এবং রাজশাহীতে বাড়ানো হয়েছে ১টি শো। সব মিলিয়ে সিনেপ্লেক্সে ‘রাজকুমার’ সিনেমার মোট শো ১৭টি।

স্টার সিনেপ্লেক্সের সিনিয়র মার্কেটিং অফিসার মেজবাহ উদ্দিন সময় সংবাদকে বলেন, সিনেপ্লেক্সে রাজকুমারের চাহিদা লক্ষণীয়। আশা করছি, এর শো আরও বাড়বে।

এদিকে সিনেপ্লেক্স থেকে ‘গ্রীন কার্ড’, ‘আহারে জীবন’ সিনেমা দুটি নামিয়ে দেয়া হয়েছে। দর্শক চাহিদা না থাকায় এ সিদ্ধান্ত নিয়েছে হল কর্তৃপক্ষ। অন্যদিকে বাড়ছে ‘রাজকুমার’, ‘ওমর’ সিনেমার দর্শক চাহিদা। টিকিট বিক্রিতে সন্তোষজনক অবস্থানে ‘জ্বিন-২’।

ঈদের ছবি হিসেবে রাজত্ব করছে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ও শরিফুল রাজ অভিনীত ‘ওমর’। তাছাড়া মিশুক মনি নির্মিত ‘দেয়ালের দেশ’ ছবিটি ঘিরে দর্শকমনে রয়েছে দারুণ আগ্রহ।

সন্তোষজনক অবস্থানে ‘জ্বিন-২’ জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান। অভিনয়ে আছেন সাজ্জাদ হোসেন, সুপ্রভাত, আহমেদ রুবেল, আরিয়ানা জামান, তারিক আনাম খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.