‘সে কবে ঢাকায় আসবে, কেউ বলতে পারবে না’

চলতি ডিসেম্বরেই শুরু হচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এমনটাই জানালেন নির্মাতা অনন্য মামুন। ভারতের বেনারসে শেষ হয়েছে সিনেমার প্রথম লটের শুটিং।

তিনি জানান, বেশ গোপনীয়তা রক্ষা করেই থাকবে শুটিংয়ের সব আয়োজন। এমনকি ‘দরদ’ সিনেমার বলিউডের নায়িকা সোনাল চৌহানও বাংলাদেশে পা রাখবেন লুকিয়ে। কাউকে জানিয়ে বা ঢাকঢোল পিটিয়ে নয়।

অনন্য মামুন বলেন, ‘দরদ’ সিনেমা নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হচ্ছে। সবাই আমাকে প্রশ্ন করে ‘দরদ’ এর শুটিং বন্ধ হয়ে গেলো নাকি! তাই সিনেমার আপডেট দিতে লাইভে এসেছি। ডিসেম্বর মাসেই দরদের বাংলাদেশ অংশের শুটিং শুরু হচ্ছে। আর সিনেমাটি আগামী বছরের অর্থাৎ ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। এটা নিয়ে কোনো ধরনের কনফিউশন নেই।

এরপর এই নির্মাতা বলেন, ‘বাংলাদেশের অংশে সিনেমার নায়িকা সোনাল চৌহান শুটিংয়ে অংশ নিলেও গ্যারান্টি দিচ্ছি কেউ বলতে পারবে না, সে কবে ঢাকায় আসবে, কবে কোথায় তাকে নিয়ে শুটিং হবে।’

এর কারণ হিসেবে মামুন বলেন, ‘আমি জানি, এটা জানলে বাংলাদেশে যেখানেই শুট করি না কেন, আমরা ক্যামেরা আটকাতে পারব না।’

অনন্য মামুন আরও বলেন, ‘দরদ’ সিনেমার সব কিছু প্রথমে হিন্দিতে মুক্তি পাবে। এটা আমার আর শাকিব খানের পরিকল্পনা। দরদ একটি বলিউড সিনেমা হতে যাচ্ছে। যে ছবি দিয়ে শাকিব খানের বলিউডে অভিষেক ঘটছে। এমন কোনো নতুন টেকনোলজি নেই যে ‘দরদ’-এ আমরা ব্যবহার করিনি। শাকিব ভাই, আমি মিলে দর্শকদের একটি ভালো প্রজেক্ট দিতে চাচ্ছি।’

সিনেমাতে শাকিব খান ও সোনাল চৌহান ছাড়াও আরও অভিনয় করেছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ। বাংলাদেশের পাশাপাশি ছবিটির সহ-প্রযোজনায় রয়েছে ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

Leave a Reply

Your email address will not be published.