মনোনয়নপত্র বাতিলের খবর শুনে যা বললেন মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজনীতির মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন মাহি। এমনটাই কথা ছিল। কিন্তু রোববার (৩ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল করেছেন।

রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ জানান, এক শতাংশ ভোটার জালিয়াতির (ভুয়া স্বাক্ষর) অভিযোগে তার মনোনয়নপত্র অবৈধ করা হয়েছে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মাহিয়া মাহি বলেন, প্রতিপক্ষরা চাইবেন যেন প্রতিদ্বন্দ্বী নির্বাচনে অংশগ্রহণ না করে। আমার যতো সমর্থক আছেন সবাইকে সাইন নিতে বলেছিলাম। তারা একদিনে সাড়ে পাঁচ হাজার সাইন নিয়েছে। এটা কম কথা নয়।

মাহি আরও বলেন, ‘অন ক্যামেরায় আমি কারো বিরুদ্ধে বলতে চাই না। যতক্ষণ পর্যন্ত লড়াই করার সুযোগ আছে আমি করে যাব। আমার বিশ্বাস আপিল বিভাগ এ বিষয় বিবেচনায় রাখবে এবং ফাইনালি আমি নির্বাচনে অংশ করব।’

এদিকে মনোনয়ন বাতিলের খবর শনিবার রাতেই টের পেয়েছিলেন এই নায়িকা। সে কারণে কারো নাম উল্লেখ না করেই তিনি এক ফেসবুক পোস্টে বলেন, যেটা খবর পেলাম সেটা যদি সত্যি হয়, তা হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। তার পর তিনি লেখেন যুদ্ধ ঘোষণা হবে রোববার।

এমন স্ট্যাটাসের পরেই মাহি আজ বললেন, যতক্ষন লড়াইয়ের সুযোগ আছে ততক্ষণ তিনি লড়াই করে যাবেন। যদিও কাকে ইঙ্গিত করে এই কথাগুলো বলেছেন, সে বিষয়ে কিছু স্পষ্ট করেননি।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ ২ আসন থেকে নৌকার টিকেট নিয়ে নির্বাচনে অংশ নিতে চেয়েছিলেন মাহিয়া মাহি, কিন্তু দল থেকে তিনি মনোনয়ন পাননি। ফলে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.