২২ বছরের সংসারে ভাঙ্গন, আবার বিয়ে করেলেন এস আই টুটুল

জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ২২ বছরের সংসার ভেঙ্গে গেছে। এক বছর আগে তাদের এ বিচ্ছেদ হয়। ফলে আবার বিয়ে করেছেন এস আই টুটুল। তার নতুন স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া। তিনি একজন উপস্থাপিকা, একই সঙ্গে তিনি আমেরিকা প্রবাসী। গত জুনে আমেরিকাতেই তারা আকদ সম্পন্ন করেছেন।

জানা গেছে, বছর খানেক আগে অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে টুটুলের ২২ বছরের সংসারের ইতি ঘটে। সোনিয়ার সঙ্গে টুটুলের একটি রিয়েলিটি শো থেকে পরিচয়। সে পরিচয় থেকেই পরিণয়।

টুটুলকে বিয়ে প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটিতে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সাথে বাকি জীবন থাকতে পারবে? তখন আমি তুমি থেকে আমরা হওয়া।

মুসলিম রীতিতে আমাদের আকদ হয়েছে শুধু। খুব জলদিই এখানে (আমেরিকা) ও বাংলাদেশে বন্ধু বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এ দিকে টুটুল জানিয়েছেন, পাঁচ বছর ধরে আলাদা থাকছিলেন তানিয়া আহমেদ ও তিনি। তিনি বলেন, রিয়েলিটি শোতে কাজ করতে গিয়ে সোনিয়ার সঙ্গে পরিচয়ের কিছু দিন পর তাকে বিয়ে করার প্রস্তাব দিই। সে রাজি হয়।

টুটুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ব্যাপারটি নিশ্চিত করেছেন তানিয়া আহমেদ। তিনি জানান, ৭-৮ মাস আগে তাদের বিচ্ছেদ হয়েছে। নবদম্পতির জন্য শুভকামনা জানিয়েছেন তানিয়া।

২০২২ সালে এক্সট্রা অর্ডিনারী ক্যাটাগরিতে আমেরিকান গ্রিন কার্ড পেয়েছেন এস আই টুটুল। নতুন স্ত্রীকে নিয়ে ওখানেই বাস করছেন।

Leave a Reply

Your email address will not be published.