একদিনে চলছে পরাণের ১৮টি শো

একশ কোটির সিনেমাকে ছাড়িয়ে এখন প্রেক্ষাগৃহগুলো হয়ে আছে “পরাণ” ময় । পবিত্র ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তিন সিনেমা—অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’, শরিফুল রাজের ‘পরাণ’ ও জিয়াউল রোশানের ‘সাইকো’। সর্বমোট প্রায় ১০১ কোটি টাকা বাজেটের এই তিন সিনেমার মধ্যে প্রথম সপ্তাহে সবচেয়ে বেশি আলোচনায় সবচেয়ে কম সিনেমা হলে মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’।

দেশের সবচেয়ে অত্যাধুনিক স্টার সিনেপ্লেক্স শুরুতে তিনটি শো পেলেও মুক্তির এক সপ্তাহের মাথায় ব্যাপক দর্শক চাহিদায় দৈনিক ১৮টি শো চালাচ্ছে।

আজ সোমবার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, সবগুলো শাখা মিলিয়ে এখন থেকে দৈনিক ১৮টি করে শো প্রদর্শন হচ্ছে ‘পরাণ’। ‘দেবী’ ও ‘আয়নাবাজি’ সিনেমার ক্ষেত্রেও এমন হয়েছিল। শুধু সিনেপ্লেক্সে এভাবে যদি ভালো চলে, তবে এখান থেকে সিনেমার বাজেট তুলে আনা সম্ভব। অতীতে এমন ঘটেছে।

দেশীয় সিনেমায় নতুন ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে সিনেমাটি, এমন মন্তব্যও করেছে কর্তৃপক্ষ। স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, ‘সপ্তাহ পার হতেই বাংলা সিনেমার এতগুলো শো, এটা বিশাল ব্যাপার এবং সিনেপ্লেক্সে বাংলা সিনেমার ব্যবসায় অনেক রেকর্ড করতে পারে বলে আমরা আশা করতে পারি।’

Leave a Reply

Your email address will not be published.