৬ বছর পর প্রেক্ষাগৃহে ফিরছেন জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমাটি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ফলে দীর্ঘ ৬ বছর পর এই নায়কের নতুন কোনো ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

১৮ জানুয়ারি চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে এটি ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন জায়েদ খান।

তিনি বলেন, আমার ‘সোনার চর’ সিনেমাটি সেন্সর পাওয়ার খবর জানতে পেরে খুব ভালো লাগছে। আশা করছি খুব তাড়াতাড়ি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে পাবেন দর্শকরা।

গত ৮ জানুয়ারি সিনেমাটি সেন্সর বোর্ডে ছাড়পত্রের জন্য জমা পড়েছে। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন সিনেমার প্রযোজক জাহাঙ্গীর সিকদার নিজেই।

সিনেমাটি প্রসঙ্গে জায়েদ খান আরও বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে বেশি শ্রম দেওয়া সিনেমা ‘সোনার চর’। এ সিনেমায় আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম মানিক। চরিত্রের প্রয়োজনে প্রায় দুই বছর চুল কাটিনি। লম্বা সময় ধরে চুল বড় করেছি। নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে বদলে যাওয়া এক জায়েদ খানকে আবিষ্কার করবেন দর্শক।

তিনি আরও বলেন, শুধু আমি নই, সিনেমার প্রতিটি চরিত্রই ইউনিক। সবাই অনেক পরিশ্রম করেছেন। পরিচালক জাহিদ হাসান ভাই নিজে খেটেছেন একটি ভালো ও উপভোগ্য সিনেমা উপহার দেওয়ার জন্য। আমরাও তার নির্দেশনায় নিরলস চেষ্টা চালিয়েছি। আর আমি একটা বিষয় লক্ষ্য করেছি ‘সোনার চর’ নিয়ে দর্শকের আগ্রহ তৈরি হয়েছে। এ সিনেমার শুটিংয়ের অনেক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সিনেমার প্রযোজক জাহাঙ্গীর সিকদার বলেন, ‘সোনার চর’ সিনেমা মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত। আগামী রোববার (২১ জানুয়ারি) সিনেমার পরিচালক, নায়কসহ বসে মুক্তির তারিখ ঠিক করব। ভালো কোনো তারিখ দেখে সিনেমাটি মুক্তি দেব।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমায় জায়েদ খান ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

উল্লেখ্য, জায়েদ খান অভিনীত শেষ সিনেমা ‘অন্তরজ্বালা’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালের ১৫ ডিসেম্বর। তারপর আর কোনো সিনেমা মুক্তি পায়নি তার।

Leave a Reply

Your email address will not be published.