‘টাইগার থ্রি’ দুর্ধর্ষ সিনেমা হতে চলেছে: শাহরুখ খান

‘টাইগার থ্রি’ সিনেমার প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই ‘জাওয়ান’ কানেকশন খুঁজে পেয়েছে নেটিজেনরা। এবার সালমান খানের হয়ে গলা ফাটালেন শাহরুখ খান।

টাইগার থ্রির টিজারের ব্যাপারে তিনি বলেন, এটা তো টিজার শুধুমাত্র। টাইগার… পিকচার অভি বাকি হ্যায় মেরে দোস্ত… এটা দুর্ধর্ষ সিনেমা হতে চলেছে।

আরেক স্ট্যাটাসে শাহরুখ বলেন, ভাই ভাই-ই হয়… টাইগার থ্রির ঝলক দারুণ লেগেছে।

‘টাইগার থ্রি’ ভারতীয় হিন্দি ভাষার অ্যাকশন-থ্রিলার চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন মনীশ শর্মা এবং প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া । সিনেমাটিতে অভিনয় করেছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। এদিকে, সিনেমাটির টিজার রিলিজ করেই দিওয়ালির বক্স অফিসে দামামা বাজানোর ঘোষণা দিলেন সালমান।

২৭ সেপ্টেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে ‘টাইগার কা মেসেজ’ অর্থাৎ ‘টাইগারের বার্তা’ শিরোনামে সামনে আসে ‘টাইগার-থ্রি’র প্রথম ঝলক। এক মিনিট ৪৩ সেকেন্ডের একটি ক্লিপে রীতিমতো ঝড় তুললেন সালমান খান।

যেখানে দেখা যায়, টাইগার অর্থাৎ সালমান খান জনগণের জন্য একটি বার্তা রেকর্ড করছেন। সেখানে তিনি বলেন, ‘আমার নাম অবিনাশ সিং রাঠোর। আপনাদের জন্য টাইগার হয়েছি। ভারতকে নিরাপদ রাখার জন্য আমি আমার জীবনের ২০টি বছর ব্যয় করেছি। বিনিময়ে কখনো কিছু চাইনি। ‘র’ এজেন্ট টাইগার হাতেনাতে ধরা পড়েছিল। তারা আপনাকে বলবে, টাইগার আপনার শত্রু। টাইগার একজন বিশ্বাসঘাতক।’

সালমান যেখানে বসে এই বার্তা দিচ্ছিলেন তখন তার চারপাশে গুলিবর্ষণের শব্দ শোনা যাচ্ছিল। এরপরই টাইগারের আশ্বাস, বেঁচে থাকলে দেখা হবে। একপর্যায়ে বিধ্বস্ত ক্যাটরিনাকেও বুকে টানতে দেখা গেল তাকে। সালমানের এই মার মার কাট কাট সংলাপ আর অ্যাকশনে ভরা টিজার দেখে বোঝাই যাচ্ছে, বক্স অফিসে ঝড় তুলবে ‘টাইগার থ্রি’।

Leave a Reply

Your email address will not be published.