‘এটার জন্য নিশোকে বেশ ভুগতে হয়েছে’

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো। ‘সুড়ঙ্গ’ সিনেমার প্রচারে কলকাতায়ও ছুটে গিয়েছিলেন নিশো। সেখানে অনেকেই তাকে অভিনেতা অপূর্বের সঙ্গে মিলিয়ে ফেলেন। এই দুই অভিনেতার চেহারায় বেশ মিল রয়েছে, এমন কথা ভক্তদের মুখে শোনা গেছে বহুবার। কলকাতায় গিয়েও সেটারই প্রমাণ পান নিশো।

সম্প্রতি প্রথমবারের মতো কলকাতার ছবিতে কাজ করতে বর্তমানে ওপার বাংলায় ব্যস্ত সময় পার করছেন অপূর্ব। ছবির শুটিংয়ের এক ফাঁকেই আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন তিনি।

যেখানে অভিনেতাকে জিজ্ঞেস করা হয়, চেহারায় বেশ সাদৃশ্যে থাকায় নিশোর মতোই একই পরিস্থিতির মুখে পড়তে হয়েছে কি না তাকে? জবাবে অপূর্ব বলেন, ‘বিড়ম্বনায় নিশোকে পড়তে হয়েছে। প্রচুর মানুষ ওকে অপূর্ব বলে ডাকত। ওকে বেশ ভুগতে হয়েছে এটার জন্য।’

নিশোকে পর্দায় তিনিই নিয়ে এসেছেন জানিয়ে অপূর্ব বলেন, ‘থ্যাঙ্ক গড যে ও নিশো হয়ে উঠতে পেরেছে। আসলে নিশোকে আমিই নিয়ে এসেছিলাম পর্দায়। অভিনেতা হওয়ার আগে থেকে আমরা ভালো বন্ধু। আমি যখন নাটক শুরু করি, তখনই রাকাত ভাইকে বলি ওকে নাটকে নেওয়ার কথা। এরপর মাঝে সে অন্য কাজে ব্যস্ত ছিল। কিন্তু এখন আবারও পর্দায় কাজ শুরু করেছে।’

আফরান নিশো

প্রসঙ্গত, টলিউডে প্রতিম ডি গুপ্ত পরিচালিত ছবি ‘চালচিত্র’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অপূর্বর। প্রথম ছবিতেই প্রেমিক খোলস ছেড়ে খলচরিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমানে সিনেমার শুটিংয়েই কলকাতায় ব্যস্ত সময় পার করছেন অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published.