ফের শুরু হচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লিগ

গত কয়েক দিন ধরেই বিনোদন জগতে আলোচনার কেন্দ্রবিন্দু ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। রাজধানী ঢাকার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় এই খেলা।

তবে গত ২৯ সেপ্টেম্বর খেলা চলাকালীন অংশগ্রহণকারী তারকাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাময়িকভাবে স্থগিত করে দেওয়া হয় খেলা।

তারকাদের দুই পক্ষের মারামারির ঘটনায় স্থগিত হওয়া সেলিব্রিটি ক্রিকেট লিগ আবারও শুরু হচ্ছে। আগামী ১৫ থেকে ২০ অক্টোবরের মধ্যে আবারও এই খেলা শুরু হবে।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে আয়োজক কমিটি জেনারেশন নেক্সট।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আট দলের ক্যাপ্টেনদের সঙ্গে আলোচনা করে আমরা সেলিব্রিটি ক্রিকেট লিগ আবারও শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। চলতি মাসের ১৫-২০ তারিখের মধ্যে এই টুর্ণামেন্ট আবারও শুরু হবে। যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল ঠিক সেখান থেকেই শুরু হবে এই খেলা।

আয়োজক কমিটি আরও জানায়, খেলায় যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ইতোমধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে তদন্তের স্বার্থে কোন থানায় এবং কত জনের নামে মামলা হয়েছে তা প্রকাশ করেনি।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩। ১৮ জন করে মোট আটটি দলে ভাগ হয়ে বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা এতে অংশ নেন।

কিন্তু শুক্রবার (২৯ সেপ্টেম্বর) খেলা চলাকালীন মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দের মধ্যে এক অনাকাঙ্খিত ঘটনা সৃষ্টি হওয়ায় সাময়িকভাবে এই টুর্ণামেন্ট স্থগিত ঘোষণা করা হয়।

সিসিএল আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ঘটনাটি হঠাৎ করেই মাত্র ৪০ সেকেন্ডের মধ্যে হয়ে যায়। তবে ভিডিও ফুটেজ থেকে দোষীদের শনাক্ত করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা তথা মামলা করা হয়েছে। লিগের সবগুলো দলের অধিনায়কের সম্মতিতে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানান আয়োজকরা।

তবে কার কার বিরুদ্ধে, কোন থানায় মামলা করা হয়েছে, সেটা প্রকাশ করা হয়নি। মামলায় আসামির তালিকায় চার-পাঁচজনের নাম রয়েছে বলে ইঙ্গিত করেন আয়োজকদের মুখপাত্র। প্রেস কনফারেন্সের এক পর্যায়ে দল দুটির অন্য সদস্যদের মধ্যে মিটমাট করে দেওয়া হয়। সংবাদ সম্মেলনে সবার সামনেই নিজের দলের হয়ে ক্ষমা চান নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

Leave a Reply

Your email address will not be published.