ক্ষমা চাইলেন জেমি ফক্স

সময়টা মোটেই ভালো যাচ্ছে না অভিনেতা ও কমেডিয়ান জেমি ফক্সের। সাম্প্রতিক সময়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না তার! কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সুস্থ হয়ে ফিরে এবার বিতর্কিত পোস্ট করে ফের শিরোনামে এলেন ফক্স। অবশেষে সেই পোস্টের জন্য ক্ষমাও চাইলেন অভিনেতা।

শনিবার (৫ আগস্ট) জেমি ফক্স ইনস্টাগ্রামে একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন, যা ভক্তদের মাঝে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। অভিনেতার পোস্টকে অনেকেই ইহুদিবিরোধী বলে অভিযোগ করেছেন।

‘দ্য ক্লোনড টাইরন’ অভিনেতা ইনস্টাগ্রামে একটি রহস্যময় বার্তা পোস্ট করেছিলেন যাতে লেখা ছিল, “তারা যীশু নামের এই বন্ধুটিকে মেরেছে! আপনি কি মনে করেন তারা আপনার সাথে কি করবে?” পোস্টে তিনি হ্যাশট্যাগ দিয়ে ফেক ফ্রেন্ড, ফেক লাভ শব্দগুলো যোগ করেছেন। পোস্টটি শেয়ার করামাত্র তার অনেক ভক্ত হচ্ছেন যে তিনি কার বিষয়ে কথা বলছেন! অভিনেতার পোস্টটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

অনেক ভক্ত অনুরাগী পোস্টটিকে ইহুদি-বিরোধী বিষয়বস্তু উল্লেখ করে তীব্র অসম্মতি প্রকাশ করেছেন।
এদিকে অভিনেতার বিরুদ্ধে ইহুদিবাদী হওয়ার অভিযোগের মুখোমুখি হওয়ার পরপরই তিনি অবিলম্বে তার ইনস্টাগ্রাম পোস্টটি মুছে ফেলেন। এরপর ইনস্টাগ্রামে ইহুদি সম্প্রদায়ের কাছে ক্ষমা চেয়ে নেন ফক্স। ক্ষমা চেয়ে অভিনেতা লেখেন, “আমি ইহুদি সম্প্রদায় এবং যারা আমার পোস্টে ক্ষুব্ধ হয়েছেন তাদের কাছে ক্ষমা চাই।

” তিনি স্বীকার করেছেন যে তার কথাগুলো বিভ্রান্তি এবং ধর্মীয় বৈষম্য সৃষ্টি করেছে। অভিনেতা দুঃখ প্রকাশ করে বলেন, “এটি আমার উদ্দেশ্য ছিল না। আমি একজন ভুয়া বন্ধুর কাছে প্রতারিত হয়েছি। সেটিই উল্লেখ করেছি। এর বেশি কিছু নয়।

সবার জন্য আমার হৃদয়ে ভালোবাসা রয়েছে। যে কেউ ক্ষুব্ধ হয়েছেন তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আপনাদের প্রতি ভালোবাসা ছাড়া অন্য কিছুই নয়।” সূত্র : দ্য গার্ডিয়ান

Leave a Reply

Your email address will not be published.