টাইগারকে ভুলে দিশার জীবনে নতুন প্রেম

টাইগার-দিশার সম্পর্কটা ইন্ডাস্ট্রির কাছে খোলা বইয়ের মতো। সব জায়গায় একসঙ্গেই দেখা যেত তাদের। জিম থেকে রেস্টুরেন্ট, সব জায়গায়ই একসঙ্গে তারা।

যদিও প্রকাশ্যে একে অপরকে বন্ধু বলেই পরিচয় দিতেন দু’জনে। তবে মাস কয়েক আগেই টাইগার-দিশার সম্পর্ক ভাঙার খবর ছড়ায়। তার দিন কয়েকের মধ্যেই দিশার জীবনে নাকি ফের প্রেমের ছোঁয়া! পাত্রের নাম আলেকজান্ডার অ্যালেক্স।

এই মুহূর্তে আলেকজান্ডারের সমাজমাধ্যমের পাতা জুড়ে শুধুই দিশার ছবি। সর্বত্রই একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। তবে এত দিন অ্যালেকজান্ডারকে বন্ধুই বলে এসেছেন ‘বাগী’ খ্যাত অভিনেত্রী। তবে এ বার ধরা পড়ে গেলেন আলোকচিত্রীদের ক্যামেরায়।

দিন কয়েক আগেই অ্যালেকজান্ডারকে নিয়ে দিশা বলেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর আলেকজান্ডার। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।”

আলেকজান্ডার খোলসা করেন, দিশা তার কাছে পরিবারের মতো। তবে সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। এ বার একটি অনুষ্ঠানে বিশেষ বন্ধুকে নিয়ে যান অভিনেত্রী। সেখানেই অ্যালেকজান্ডারকে প্রেমিক বলেই আলাপ করান দিশা। কয়েক সেকেন্ডের ভিডিয়োতেই স্পষ্ট সবটা।

এ দিকে অ্যালেকজান্ডার ও টাইগারের বোন কৃষ্ণা শ্রফ পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। দিশার সঙ্গে আলেকজান্ডারের ছবি দেখার পর টাইগারের বোন কৃষ্ণা লেখেন, ‘‘এই ছবির পর ওরা কী লিখবে, তা পড়ার অপেক্ষায় রয়েছি।’’টাইগারের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও অভিনেতার পরিবারের সঙ্গে দিশার সম্পর্ক যে অটুট, সেই প্রমাণ অবশ্য মিলেছে বিভিন্ন সময়ে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published.