গাড়ি বেচতে ফেসবুকে ক্রেতা খুঁজছেন অনন্ত জলিল

নিজের ব্যবহৃত দুইটি গাড়ি বিক্রি করতে চান ঢালিউডের আলোচিত নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। সেই লক্ষ্যে শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে গাড়ির ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

অনন্ত জলিলের সেই পোস্টে দেখা গেছে, ২০০৪ সালের মডেলের একটি টয়োটা জিপ গাড়ি বিক্রি করতে চান তিনি। এছাড়াও ২০১৫ সালের হুন্দাই মডেলের একটি মাইক্রোবাসও বিক্রি করবেন এই অভিনেতা।

অনন্ত জলিল গাড়ি দু’টি কিনতে আগ্রহী ক্রেতাদের মাহির নামের একজন ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে বলেছেন। তার যোগাযোগ নাম্বারও শেয়ার করেছেন সেই পোস্টে।

তবে হঠাৎ কেন এই অভিনেতা বিক্রি করছেন নিজের ব্যবহৃত গাড়ি? জানা যায়, দু’টি গাড়িই অনন্ত জলিল ব্যক্তিগত ও পারিবারিক কাজে ব্যবহৃত করতেন। এর মধ্যে একটি তার দুই সন্তানকে আনা নেওয়া এবং অন্যটি বিভিন্ন শুটিংয়ের জন্য কাজে লাগাতেন। নতুন গাড়ির নেওয়ার জন্যই এগুলো বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে খুব শীঘ্রই মুক্তি পেতে পারে অনন্ত জলিলের ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা। যেখানে এই অভিনেতার সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা। এছাড়াও রয়েছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীদেরও দেখা যাবে এই সিনেমায়।

Leave a Reply

Your email address will not be published.