ছয় ভাষায় শাকিবের ‘দরদ’, জানা গেল মুক্তির তারিখ

বেশকিছু দিন ধরেই শাকিব খান আলোচনায় আছেন তার নতুন সিনেমা নিয়ে। ‘প্রিয়তমা’ সিনেমা সুপার হিট হওয়ার পর এই মুহূর্তে শাকিব ‘দরদ’ সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

আগামী ২০ অক্টোবর থেকে ভারতে শুরু হচ্ছে এর শুটিং। কাজ শুরুর আগেই প্রকাশ্যে আসছে প্যান ইন্ডিয়ান এই সিনেমার চমকপ্রদ সব তথ্য।

এবার জানা গেল, আগামী বছর ২ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসছে ‘দরদ’। আর এটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগুসহ ৬টি ভাষায় ২৪টি দেশে একযোগে মুক্তি পাবে বলে জানিয়েছেন এর নির্মাতা অনন্য মামুন।

বুধবার (১১ অক্টোবর) ‘দরদ’ সিনেমা প্রসঙ্গে ফেসবুকে অনন্য মামুন লেখেন, ‘এটাই শেষ স্ট্যাটাস। শুটিং শুরু ২০ অক্টোবর। নভেম্বরের মাঝেই শুটিং শেষ, ৬টি ভাষায় ২৪টি দেশে এক সাথে মুক্তি, ২ ফেব্রুয়ারি ২০২৪ শুভমুক্তি।’

দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন সোনাল চৌহান। যিনি ইমরান হাসমি, প্রভাস, অমিতাভ বচ্চনসহ তামিল, তেলুগুর নামকরা অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন। আরও থাকবেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

শাকিবের ‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

Leave a Reply

Your email address will not be published.