বাস্তবের জুটি প্রথমবার পর্দায়

জনপ্রিয় অভিনেতা সিদ্দিক ও স্ত্রী মারিয়া মীম একসাথে অভিনয় করলেন। ঈদ নাটকটির নাম ‘মেড ইন ফরেন ২’। রচনা ও পরিচালনায় সিদ্দিক নিজে।


স্বামীর সাথে এবং পরিচালনায় কাজ করতে কেমন লেগেছে? ‘আসলে এটি আমার প্রথম কাজ। ও আমাকে অনেক উৎসাহ দিয়েছে বলেই কাজটা করতে পেরেছি। জানি না কতটুকু কী হয়েছে। সবাই দোয়া করবেন আমার জন্য।’

‘মেড ইন ফরেন ২’র গল্প অজপাড়া কুড়াইলা নিয়ে। যেখানকার বেশিরভাগ মানুষই সহজ সরল বোকা কিসিমের। বেকার সমস্যাও তীব্র। এলাকার মুরুব্বী সোহেল খান এ সমস্যা নিয়ে চিন্তিত। এর থেকে পরিত্রানের উপায় খুঁজছেন।

সোহেল খানের দুই মেয়ে  জুঁই আর জুতি দুজনেই সারাদিন ফেসবুক নিয়ে ব্যস্ত। জুঁই পছন্দ করে ফেসবুকার এলাকার বেকার ছেলে ভাইরাল সেলিমকে। সোহেল খান মেয়েদের জন্য পাত্র দেখতে থাকেন ভাইরাল সেলিম ছলে বলে সব প্রতিহত করে। সেলিমের মাথায় দুষ্ট বুদ্ধি আসে, প্রেমিকাকে কাছে পাওয়া এবং সোহেল খানের নেক নজর পাওয়ার জন্য বেকার সমস্য সমাধানে এক যুবককে জাপান ফেরত মিস্টার ক্যারী সাজায়।  লোকটি খুব সহজেই সব বেকারদের জাপান নিয়ে যাবে বলে একটি ভিডিও ফেসবুকে ভাইরাল করে।

শুরু হয় সেলিম ও মিস্টার ক্যারীর পেছনে বেকারদের লাইন। সোহেল খান নিজ বাড়িতে ভাইরাল সেলিম ও মিস্টার ক্যারীকে নিমন্ত্রন করে। সোহেল খানের ছোট মেয়ে জুতি মিস্টার ক্যারীর প্রতি দূর্বল হয়ে পড়ে।

‘মেড ইন ফরেন’ নাটকে সিদ্দিক দম্পতি ছাড়া আরো অভিনয় করেছেন আখম হাসান, আহসানুল হক মিনু সহ আরো অনেকে।

নাটকটি প্রচার হবে ঈদের দিন বৈশাখী টেলিভিশনে রাত ৮:১০ মিনিটে।

 

 

Leave a Reply

Your email address will not be published.