মধ্যরাতে আবারও বন্ধ হয়ে গেল সিসিএল

আবারও বন্ধ হয়ে গেছে প্রথমবারের মতো আয়োজিত সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)। গত ২৯ সেপ্টেম্বর লিগের গ্রুপপর্বে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনায় স্থগিত হওয়ার পর ১৭ অক্টোবর চালু করা হয় আয়োজনটি। নানা নাটকীয়তার পর সেমিফাইনালের দুই ম্যাচ অনুষ্ঠিত হলেও আবারও বন্ধ হয়ে গেছে টুর্নামেন্ট।

এবার দীপংকর দীপন ও সালাউদ্দিন লাভলুর দলের দুই খেলোয়াড়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অভিযোগ আছে আয়োজক জি-নেক্সটের অব্যবস্থাপনারও।

এ দফায় কোনো মারামারি বা হাতাহাতি না হলেও ফাইনালে যাওয়া দুই দল এক মতে পৌঁছাতে পারেনি। ১৭ অক্টোবর রাত ১টায় আয়োজকদের পক্ষে মাসুদুর রহমান জানান, দুই দলের দুজন খেলোয়াড় নিয়ে বিদ্যমান জটিলতা নিরসন না হওয়া পর্যন্ত ফাইনাল খেলা শুরু করা সম্ভব হচ্ছে না।


ফাইল ছবি

ফাইনাল ম্যাচের আগে দুই অভিনেতা রাব্বী ও অন্তুকে নিয়ে দ্বন্দ্ব তৈরি হয়। মঙ্গলবার গভীর রাত পর্যন্ত এ বিষয়ে সুরাহা না হওয়ায় আবারও টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করে আয়োজক কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩। ১৮ জন করে মোট আটটি দলে ভাগ হয়ে বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা এতে অংশ নেন। এসব দলের নেতৃত্বে আছেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে সেলিব্রিটি ক্রিকেট লিগ সাময়িক স্থগিত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.