যে পাঁচ হলে চলছে ‘ইতি চিত্রা’

নব্বইয়ের দশকে মফস্বলের কলেজপড়ুয়া একজোড়া তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘ইতি চিত্রা’। শুক্রবার (২০ অক্টোবর) দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পেল নির্মাতা রাইসুল ইসলাম অনিকের মিষ্টি প্রেমের গল্প নির্মিত এই চলচ্চিত্রটি। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ফেরদৌস রিতু।

এই অভিনেত্রী ‘ইতি চিত্রা’র মাধ্যমে বড়পর্দায় অভিষিক্ত হচ্ছেন। এর আগে সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম নায়ক হিসেবে পর্দায় আসছেন ইভন। মূলত এই ছবির মাধ্যবে বড়পর্দায় দুই নবীবের অভিষেক হচ্ছে।

নির্মাতা রাইসুল ইসলাম অনিক বলেন, ‘ ইতি চিত্রা সিনেমাটি পরিবার পরিজন নিয়ে দেখার মতো একটি মিষ্টি প্রেমের চলচ্চিত্র। আমি এবং আমার পুরো টিম একটা মানসম্পন্ন চলচ্চিত্র নির্মাণ করতে চেষ্টা করেছি। গল্পের প্রয়োজনে নতুন মুখ নিয়ে কাজ করেছি।

নির্মাতা জানান, প্রথম সপ্তাহে ছবিতে দেখা যাবে স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), ম্যাজিক মুভি থিয়েটার (উত্তরা) এবং সিলভার স্ক্রিন (চট্টগ্রাম)।

অভি কথা চিত্রের পরিবেশনায় সিনেমাটি প্রযোজনা করেছে উইনার ফিল্মস ও সঙ্গী প্রোডাকশনস। সিনেমাটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নরেশ ভূইয়া, ফরহাদ লিমন, শেখ স্বপ্না, মনিরুজ্জামান মনি, লোবা আহমেদ, সোহানা শারমিন, বিটিশ বাবু, কামাল খান ও তামিম ইকবালসহ প্রমুখ।

নির্মাতা রাসেলের প্রথম সিনেমা ‘ইতি চিত্রা’। বড় পর্দায় কাজে নামার আগে বিজ্ঞাপনচিত্র ও টেলিভিশন নাটক নির্মাণ করে নিজেকে প্রস্তুত করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.