‘রাজকুমার’ নিয়ে হল মালিকদের কাড়াকাড়ি, টাকার অংকে গড়ল রেকর্ড

শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা নির্মাণের পর ঢালিউডের প্রেক্ষাগৃহে তুফানের পূর্বাভাস দিয়েছিলেন ছবিটির পরিচালক হিমেল আশরাফ। বড় তুফান যে আসছে তা ছবির দুটি গান প্রকাশের পরই আঁচ করা যাচ্ছে।

দেশের বেশ কিছু জায়গাসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে ‘রাজকুমার’ সিনেমার দৃশ্যধারণ হয়েছে। এবারের ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে সিনেমাটি। বৃহস্পতিবার ( ৪ এপ্রিল) আনকাট সেন্সর পেয়েছে ছবিটি। তাই ঈদে মুক্তিতে আর কোনো বাঁধা থাকছে না শাকিবের আলোচিত এ ছবি।

সিনেমাটি নিয়ে বুকিং এজেন্ট ও সিনেমা হল মালিকদের মধ্যে ব্যাপক চাহিদা রয়েছে। সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ মুক্তির পর যে ব্যবসা হয় সেই লাভের টাকায় অনেক সিনেমা হল অতীতের লোকসানের গ্লানি মুছে ফেলে। শুধু সিনেমা হল নয়, নতুন করে ঘুরে দাঁড়ায় চলচ্চিত্র ইন্ডাস্ট্রি! নতুন সাফল্যের আশায় শাকিবের আসন্ন ঈদের সিনেমা ‘রাজকুমার’ নিতে কাড়াকাড়ি চলছে। সংশ্লিষ্টরা বলছেন, কাকে রেখে কাকে দেবেন তারা নিজেও হিমশিম খাচ্ছেন!

সিনেপ্লেক্স কর্তৃপক্ষ আগেই জানিয়েছে, তারা ‘প্রিয়তমা’ দিয়ে ভালো ব্যবসা পেয়েছেন। এ কারণে এই ঈদেও ‘রাজকুমার’ প্রদর্শন করবেন। এবার শুরু হয়েছে সিঙ্গেল স্ক্রিনগুলোর বুকিং।

প্রযোজনা সংশ্লিষ্টরা জানিয়েছেন, রাজকুমার সিনেমাটি নিতে সিঙ্গেল স্ক্রিনগুলোর বুকিং শুরু করেছে। সর্বোচ্চ ১০ লাখ টাকা বুকিং নিয়েছে কিশোরগঞ্জের কুলিয়ারচরের রাজ সিনেমা হল।

এ ছাড়া, গাজীপুরের বর্ষা সিনেমা হলও ১০ লাখ টাকায় ‘রাজকুমার’ নিচ্ছে। দেশের ২২টি বড় সিঙ্গেল স্ক্রিন বুকিং দিয়েছে ‘রাজকুমার’ সিনেমার জন্য।

হিমেল আশরাফ বলেন, ‘রাজকুমার সিনেমাটি ম্যাক্সিমাম সিনেমা হলে এমজিতে (মিনিমাম গ্যারান্টি) দেওয়া হচ্ছে। যেসব হল ৮ থেকে ১২ লাখে সিনেমা নিচ্ছে, তারা আগে কোনো বাংলা সিনেমায় এত টাকায় সিনেমা নেয়নি। বাংলাদেশের কোনো সিনেমা আগে এত টাকায় বুকিং হয়নি।’

গেল বছর মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে হিমেল আশরাফ নির্মাণ করছেন ‘রাজকুমার’।

পরিচালক হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে। আরশাদ আদনানের প্রযোজনায় প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।

সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.