রাজের সিনেমায় শরিফুল রাজ

শরিফুল রাজ ও রাজু রাজ─একজন চিত্রনায়ক, অন্যজন চিত্রগ্রাহক। এই দুইজনকে নিয়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মাণ করবেন ‘ওমর’। রাজ তার নিজের এ ছবিটির ব্যাপারে ঘোষণা কয়েক মাস আগে দিলেও এবারই কলাকুশলীর নাম প্রকাশ করলেন।

সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে শরিফুল রাজকে। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিয়ে রাজ লিখেছেন, ‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সাথে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ।

মোস্তফা কামাল রাজ আরও লেখেন, আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই। আমাদের সঙ্গে আছে আরেক রাজ। তিনি হলেন চিত্রগ্রাহক রাজু রাজ। আমরা তিন রাজ একসাথে আসছি।

মোস্তফা কামাল রাজের এ নতুন সিনেমায় এরই মধ্যে এ সময়ের তিন খ্যাতিমান তারকাকা চুক্তিবদ্ধ হয়েছেন। তারা হলেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। সম্প্রতি পোস্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেন রাজ।

‘ওমর’ সিনেমার চিত্রনাট্য রচনা করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে। এর আগে সিনেমা তার নিমির্ত প্রতিটা সিনেমা আলোচিত হয়েছে। সিনেমাগুলো হলো- ‘প্রজাপতি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’ ও ‘যদি একদিন’। এর সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ। আর সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।

Leave a Reply

Your email address will not be published.