‘সরি’ বলার পর রাফির ছবিতে শাকিব

শাকিব খান ও রায়হান রাফি। একজন বর্তমান সময়ের দেশের শীর্ষ নায়ক, অন্যজন জনপ্রিয় নির্মাতা। শাকিবকে ইঙ্গিত করে গণমাধ্যমেও বেশ কিছু বক্তব্য দেন রাফি। যা মোটেও ভালোভাবে নেননি শাকিব।

এরপর থেকেই তাদের দুজনের মধ্যে দুরত্ব বাড়তে থাকে। নির্মাতা ও নায়কের ভক্তদের নানা ‘আপত্তিকর’ মন্তব্য সেই আগুনে ঘি ঢালে। যার ফলে ভবিষ্যতে পর্দায় এই জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে সেই আশাও কমে যায়। তবে এসবের মাঝেই মিলল নতুন খবর। ‘সরি’ বলে শাকিব খানের সঙ্গে সম্পর্কের উন্নয়ন ঘটালেন রায়হান রাফী। আগের ব্যবহারে অনুতপ্ত তিনি। নতুন কাজের প্রস্তাব নিয়ে গেলেন অভিনেতার কাছে।

নির্মাতা রাফী বলেন, শাকিব ভাই দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক। আমি সব সময় বলে এসেছি, তার সঙ্গে কাজ করতে চাই। আমরা একসঙ্গে হলে অবশ্যই ভালো কিছু হবে।

অবশেষে রায়হান রাফীর সিনেমায় অভিনয় করবেন শাকিব খান। আগামী ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটি প্রযোজনা করবে চরকি ও আলফা আই।

এ নিয়ে শাকিব খানের গুলশানের অফিসে তিন দফা মিটিংও হয়েছে। শাকিবের অফিসে মিটিংয়ে রাফীর সঙ্গে চরকিপ্রধান রেদওয়ান রনি, আলাফা আইয়ের শাহরিয়ার শাকিলও উপস্থিত ছিলেন। সব কথা পাকা। কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষ করেই রায়হান রাফীর ক্যামেরার সামনে দাঁড়াবেন শাকিব। বছরের শেষের দিকে এ সিনেমার শুটিং শুরুর কথা জানিয়েছেন নির্মাতা হিমেল আশরাফ।

Leave a Reply

Your email address will not be published.