‘অনেক দিন পর মজার চরিত্রে অভিনয় করেছি’

টিভি নাটকে এ প্রজন্মের জনপ্রিয় মুখ শাকিলা পারভীন।পাশাপাশি মডেলিং এবং মিউজিক ভিডিওতে কাজ করেন তিনি। সম্প্রতি ‘নগদে কট’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। কুদরত উল্লাহর গল্প ও রচনায় নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান।

নাটকটির গল্প নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আসলে অনেক দিন পর মজার একটি চরিত্রে অভিনয় করেছি। একটু মজা আছে এতে। সময়ের প্রয়োজনে নানা রকমের চরিত্রেই নিজেকে ধারণ করার চেষ্টা থাকে। এই সময়ের দর্শকরা যেভাবে দেখতে চায় নাটকটি সেভাবেই নির্মাণ হয়েছে। আশা করি, দর্শকদের খুব ভালো লাগবে।’

গল্পে দেখা যাবে, কলোনির মধ্যে সবচেয়ে দুষ্টু ছেলে মন্টি। ছোটবেলা থেকেই তার বদ অভ্যাস হচ্ছে পরিচিত মানুষের কাছে চাপাবাজি করে বেড়ানো। তার এই কর্ম দিনকে দিন অস্থির করে তোলে কলোনির সবাইকে। মা হারা সন্তান বলে কেউ তেমন কিছুই বলে না। তার বাবাও একটু বকাঝকা করেই ছেড়ে দেন। অভ্যাসের মধ্যে এইটাই বদ, বাকি সব ঠিক আছে। গ্র্যাজুয়েট হয়ে মাস্টার্স শুরু করেনি।

মজার বিষয় হচ্ছে, মন্টির এই চাপাবাজি নিয়েও একটা ঝামেলা আছে। সেটা হলো সে যখনই একটা চাপাবাজি কিংবা ফাপরবাজির গল্প বলা শুরু করে ওইটা আর শেষ করতে পারে না। তার আগেই ধরা খেয়ে যায়। কারণ, সে যে চরিত্রটা নিয়ে ঘটনাটা বলছিল, সেই চরিত্র কোনো না কোনো ভাবে স্পটে হাজির হয়ে যায়। যার ফলে মন্টি নগদে কট খায়।

একবার কলোনিতে একটা উড়ো প্রেমের গুঞ্জন ওঠে। নিধি নামের এক মেয়ের সঙ্গে নাকি মন্টির প্রেমের সম্পর্ক। খুঁজে বের করার চেষ্টা করে কে এই রহস্যময় নিধি? নিধির সেই রহস্য জানতে হলে দেখতে হবে নাটকটি।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সুলতান এন্টারটেইমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচার হবে এটি। মন্টি চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার শাহেদ ও নিধি চরিত্রে শাকিলা পারভীন। এ ছাড়া আরও অভিনয় করেছেন আনোয়ার হোসেন, সেমন্তী, জুলফিকার চঞ্চলসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.